শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / মৎস্য অধিদপ্তরের উদ্যোগে কাউখালীতে জেলেদের মধ্যে আইডি কার্ড বিতরন

মৎস্য অধিদপ্তরের উদ্যোগে কাউখালীতে জেলেদের মধ্যে আইডি কার্ড বিতরন

॥ কাউখালী প্রতিনিধি ॥ কাউখালীতে জেলেদের মধ্যে আইডি কার্ড বিতরন অনুষ্ঠানে বক্তারা বলেছেন, পার্বত্য এলাকায় মাছ চাষ সম্প্রসারনে সরকার ব্যাপক উদ্বেগ নিয়েছে। প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় পার্বত্য এলাকায় মাছ চাষের উন্নয়নের জন্য ইতিমধ্যে দীর্ঘমেয়াদী প্রকল্প হাতে নেয়া হয়েছে। বক্তারা বলেছেন, মাছ চাষ করে অর্থনৈতিকভাবে যেমনি স্বাবলম্বী হওয়া যায় তেমনি বেকারত্ব ও দূর হয়। বক্তারা মাছ চাষে  এগিয়ে এসে অর্থনৈতিক উন্নয়ন ঘটানোর জন্য সকলের প্রতি আহবান জানান।
গতকাল বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে কাউখারী অফিসার্স ক্লাব মিলনায়তনে কাউখালী উপজেলায় মৎস্য অধিদপ্তরের আওতায় জেলেদের নিবন্ধন ও পরিচয়পত্র প্রদান প্রকল্পের আওতায় জেলেদের মধ্যে আইডি কার্ড বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আলমগীর।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আকতার, পার্বত্য চট্রগ্রাম অঞ্চলের মৎস্যচাষ উন্নয়ন ও সম্প্রসারন প্রকল্পের প্রকল্প পরিচালক আবদুর রহমান, কাউখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংসুউ  চৌধুরী, নারী ভাইস চেয়ারম্যান এ্যানী চাকমা, সহকারী মৎস্য কর্মকর্তা মৃনাল কান্তি চাকমা। পরে উপস্থিত জেলেদের মধ্যে আইডি কার্ড বিতরন করা হয়।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …