শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটিতে আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভা

রাঙ্গামাটিতে আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার আহবান জানানো হয়েছে। বুধবার সকালে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর ইনিষ্টিটিউটে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় জাতীয় সংসদের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, সাধারণ সম্পাদক মোঃ মুছা মাতব্বর, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রাঙ্গামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ ১০ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন, আওয়ামীলীগ জনগণের দল, জনগণকে সম্পৃক্ত করে জনকল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব ধরনের সেবামূলক কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত পার্বত্য মানুষের কথা চিন্তা করে। আর চিন্তা করে বলেই পার্বত্য অঞ্চলের মানুষের সুখ শান্তির কথা ভেবে পার্বত্য শান্তি চুক্তি করেছে। এ চুক্তির মধ্য দিয়ে পার্বত্য অঞ্চলে সকল সম্প্রদায়ের মধ্যে সহানুভুতি সম্প্রীতি ও সৌহাদ্যপূর্ণ পরিবেশ গড়ে ওঠেছে।
বিএনপি জামাতকে জনবিচ্ছিন্ন ও জঙ্গীবাদী দল উল্লেখ করে তিনি আরো বলেন, বর্তমান সরকার অতীতের যে কোন সরকারের চেয়ে দেশের দশগুন উন্নয়ন বেশী করেছে। দেশের প্রতিটি গরিব-দুঃখিদের পাশে থেকে কল্যাণমূলক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এই উন্নয়নকে আরো ত্বরান্নিত করতে হবে। এ জন্য দলের সকল বিভেদ ভুলে তৃণমুল দলকে শক্তিশালী করে শেখ হাসিনার ২০২১ সালের রূপকল্প বাস্তবায়নে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …