শিরোনাম
প্রচ্ছদ / রাঙ্গামাটি / রাঙ্গামাটি রির্জাভ বাজার মূল সড়কের কাজ শুরু

রাঙ্গামাটি রির্জাভ বাজার মূল সড়কের কাজ শুরু

রাঙ্গামাটি রির্জাভ বাজার মূল সড়কের কাজ শুরু

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রির্জাভ বাজার মূল সড়কের কাজ সাময়িক বন্ধ থাকার পর সোমবার থেকে রিজার্ভ বাজারের মুল সড়কের উন্নয়ন কাজ আবারো শুরু করেছে রাঙ্গামাটি পৌরসভা। পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী সরেজমিনে গিয়ে চলমান উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
এ সময় রাঙ্গামাটি পৌরসভার মেয়র, পৌরসভার দায়িত্বপ্রাপ্ত ইঞ্জিনিয়ার, ঠিকাদারসহ এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র বলেন, রিজার্ভ বাজারসহ কয়েকটি এলাকার মুল সড়কের কার্পেটিং কাজ বন্ধ থাকায় অনেকে পৌরসভা কর্তৃপক্ষকে ভূল বুঝেছেন, আসলে যে প্রজেক্টের আওতায় পৌরসভার উন্নয়ন কাজ চলছে, সেখান থেকে বর্ষাকালীন সময়ে রাস্তা কার্পেটিং বন্ধ রাখার নির্দেশনা সংক্রান্ত একটি লিখিত কপি পৌরসভাকে পাঠানো হয়, সে কারনেই বর্ষাকালীন সময়ে রাস্তা কার্পেটিং বন্ধ ছিল। এখন বর্ষা না থাকার কারনে আবারো জনবহুল রিজার্ভ বাজার মুল সড়কের কাজ শুরু করতে পারায় আমি আনন্দিত।
মেয়র বলেন, জনগনকে  উন্নয়নের যে ওয়াদা দিয়ে আমি নির্বাচন করেছিলাম তা পালন করতে আমি বদ্ধপরিকর। তিনি পৌরবাসীর উদ্দশ্যে বলেন, কারোর কান কথা শুনে আমাকে ভূল বুঝবেন না, কোন বিষয় নিয়ে জানার ইচ্ছা থাকলে আমাকে সরাসরি এসে জানালেই আমি খুশি হবো, আমি আপনাদের সকলের পরামর্শ নিয়েই পৌরসভার উন্নয়ন কাজ চালাতে চাই।
পরে মেয়র রাস্তার উন্নয়ন কাজের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং পৌরসভার চলমান বিভিন্ন উন্নয়ন কাজ সঠিকভাবে সম্পন্ন করার জন্য সকলকে নির্দেশ প্রদান করেন।

পড়ে দেখুন

তৃণমূল সাংবাদিকতায় অবদানের জন্য বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন এ কে এম মকছুদ আহমেদ

॥ ডেস্ক রিপোর্ট ॥ সমাজের সুষ্ঠু বিকাশে অনুসন্ধানী সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরে তথ্য ও সম্প্রচারমন্ত্রী …