শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / লামায় মদের ড্যারাতে র‌্যাবের অভিযানে ৭৮ হাজার লিটার মদসহ সরঞ্জাম উদ্ধার

লামায় মদের ড্যারাতে র‌্যাবের অভিযানে ৭৮ হাজার লিটার মদসহ সরঞ্জাম উদ্ধার

॥ এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা ॥  বান্দরবানের লামা উপজেলার আজিজ নগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় মদের ড্যারাতে বুধরার সকাল ১০ টায় র‌্যার-৭ বান্দরবান জেলা প্রশাসনের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭৮ হাজার লিটার দেশীয় উপজাতীদের তৈরীকৃত চোলাই মদ ও সরঞ্জাম জব্দ করে ধ্বংস করা হয়েছে। এ সময় মদ উৎপাদনকারীরা অভিযান টের পেয়ে পালিয়ে যায়।
জানাগেছে,  বান্দরবান জেলা প্রশাসনের নির্বার্হী  ম্যাাজিষ্ট্রেট চৈতী সর্ব বিদ্যা ও র‌্যাব ৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার এ.এস.পি সারাফাত ইসলামের নেত্বতে বুধরার সকাল ১০ টায় এ অভিযান পরিচালনা করে। এ সময় হেডম্যান পাড়া ঘিরে রেখে উপজাতি মদ উৎপাদনকারীদের ঘর থেকে ৭৮ হাজার লিটার দেশিয় চোলাই মদ  সহ মদ তৈরির সরঞ্জাম জব্দ করে। পরে মদ ও সরঞ্জাম গুলো নিবার্হী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।
এ ব্যাপারে র‌্যাব ৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার এ.এস .পি সারাফাত ইসলাম এ প্রতিবেদককে বলেন, বান্দরবানের  লামা উপজেলার আজিজ নগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় বানিজ্যিক উদ্দ্যেশে মদ তৈরীর কারখানা গড়ে  চট্রগ্রাম ও কক্সবাজার সহ বিভিন্ন জায়গায় এ চোলাই মদ পাচার করে আসছিল।
এ সংবাদের ভিত্তিতে  বান্দরবান জেলা প্রশাসনের সহায়তায় অভিযান পরিচালনা করে ৭৮ হাজার লিটার দেশিয় চোলাই মদ সহ মদ তৈরির সরঞ্জাম জব্দ করে ধ্বংস করা হয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …