শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / সংসদ সদস্য ঊষাতন তালুকদার এমপি’র রাঙ্গামাটির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন পার্বত্য অঞ্চলের উৎসব মানে সকল সম্প্রদায়ের উৎসব

সংসদ সদস্য ঊষাতন তালুকদার এমপি’র রাঙ্গামাটির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন পার্বত্য অঞ্চলের উৎসব মানে সকল সম্প্রদায়ের উৎসব

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য অঞ্চলের উৎসব মানে সকল সম্প্রদায়ের উৎসব। এই উৎসবকে ঘিরে যাতে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় তার জন্য সকল সম্প্রদায়ের মানুষ ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন রাঙ্গামাটির সংসদ সদস্য ঊষাতন তালুকদার এমপি। তিনি বলেন, যে সমস্যার সৃষ্টি করতে চায় সে যে কোন ধর্মের উৎসবে সমস্যা সৃস্টি করতে পারে তার জন্য এই দুষ্ট লোকদেরকে সেই সুযোগ না দিতে তিনি প্রশাসন সহ সকলকে কাজ করার আহবান জানান।
গতকাল সকালে শ্রী শ্রী গীতাশ্রম মন্দির প্রাঙ্গনে দূর্গা প্রতিমা দর্শন কালে সংসদ সদস্য ঊষাতন তালুকদার এ কথা বলেন।
এ সময় শ্রী শ্রী গীতাশ্রম মন্দিরের সাধারণ সম্পাদক প্রকাশ তালুকদার, মন্দিরের পুরোহিত পুলক চক্রবর্তী, গীতাশ্রম মন্দিরের উপদেষ্টা রায় গোপাল ঘোষ রায় সহ মন্দির পরিচালনা কমিটির অন্যান্য সদস্য এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে তিনি আইচ ভবন ও পৌর কলোনী নারায়ন মন্দির পরিদর্শন করেন এবং মন্দির পরিচালনা কমিটির সদস্যবর্গের সাথে আলাপ আলোচনা করেন এবং কোন ধরনের সমস্যা আছে কিনা তা তিনি খোঁজ খবর নেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …