শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমূহের ফুলের শুভেচ্ছা রাঙ্গামাটিতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমূহের ফুলের শুভেচ্ছা রাঙ্গামাটিতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমূহের ফুলের শুভেচ্ছা
রাঙ্গামাটিতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আজ রাঙ্গামাটি জেলাবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা দেয়া হবে। রাঙ্গামাটি পৌরসভা চত্বরে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ওবায়দুল কাদেরকে এই সংবর্ধনা প্রদান করা হবে।
গতকাল সন্ধ্যায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রাঙ্গামাটি এসে পৌছালে রাঙ্গামাটির সর্বস্তরের জনগন ও আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
রাঙ্গামাটি সার্কিট হাউজ মিলনায়তনে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অবস্থান ছিলো বিকাল থেকে। সন্ধ্যায় ৭ টার দিকে ওবায়দুল কাদের রাঙ্গামাটি এসে পৌছালে নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এই প্রথম তিনি রাঙ্গামাটি জেলা সফরে আসেন।
ওবায়দুল কাদের রাঙ্গামাটি সার্কিট হাউজে এসে পৌছালে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এর পর রাঙ্গামাটি পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান। এছাড়া রাঙ্গামাটি সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
এর আগে গতকাল খাগড়াছড়ি আসার পথে রামগড় উপজেলা আওয়ামীলীগ ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …