শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে পৃথক পৃথক ভাবে জেল হত্যা দিবস পালন করল জেলা আওয়ামীলীগ

খাগড়াছড়িতে পৃথক পৃথক ভাবে জেল হত্যা দিবস পালন করল জেলা আওয়ামীলীগ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে পৃথক পৃথক ভাবে জেল হত্যা দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।  দিবসটি পালন উপলক্ষ্যে খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা নেতৃত্বে সকাল সকাল সাড়ে নয়টায় খাগড়াছড়ি পৌর শহরে শোক র‌্যালী বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পৌর টাউন হলে আলোচনা সভায় মিলিত হয়। এসময় পৌর টাউন হলে নির্মিত বঙ্গবন্ধু স্মৃতি ভাস্কর্য্যে পুষ্প মাল্য অর্পণ করে জাতীয় চার নেতা সহ যারা দেশমাতৃকার জন্য জীবন দিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিবতা পালন করেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও খাগড়াছড়ি  জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ নূর নবী চৌধুরী, সহ জেলা আওয়ামী লীগ,  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অপরদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহিদুল আলমের নেতৃতে সকাল ৮টায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উড়িয়ে জেল হত্যা দিবসের কার্যক্রম শুরু করেন। এ সময় দলীয় কার্যালয়ের সামনে ও জেলার টাউনহলের সামনে বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতার ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করে। অনুষ্ঠানে বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতা সহ যারা দেশমাতৃকার জন্য জীবন দিয়েছেন সকলের রুহের মাগফেরাত কামনা করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন এসএম শফি, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …