শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ প্রদান

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ প্রদান

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ প্রদান

খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ৯৩৪ শিক্ষার্থীকে বৃত্তি ও সনদ প্রদান করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) দুপুরে জেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২০৩ পদাতিক ব্রিগ্রেডের অধিনায়ক ব্রি: জেনারেল স ম মাহবুব উল আলম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো: মজিদ আলী, পার্বত্য জেলা পরিষেদর নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার, সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা প্রমুুখ।
প্রধান অতিথির বক্তব্যে স ম মাহবুব উল আলম বলেন, বিচ্ছিন্ন ভাবে মেধা ও শিক্ষা বৃত্তি প্রদান না করে প্রতিষ্ঠানগুলো যদি সমন্বয়ের মাধ্যমে একগুচ্ছ হয়ে কাজ করে তাহলে অনেক শিক্ষার্থীকে এ বৃত্তির আওতায় আনা যাবে এবং ধারাবাহিকতা বজায় থাকবে।
উল্লেখ্য, ৪র্থ শ্রেণী, ৭ম শ্রেণীতে ৫৪৮শিক্ষার্থীকে মেধা বৃত্তি এবং বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ডিগ্রি, অনার্স, উচ্চ মাধ্যমিক ও টেকনিক্যালের ৩৮৬ শিক্ষার্থীসহ সর্বমোট ৯৩৪ শিক্ষার্থীকে মেধা ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এছাড়া ৪র্থ ও ৭ম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় শীর্ষ স্থান অধিকারী ৬ বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …