শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / দীঘিনালায় রেংর্কয্যা উচ্চ বিদলালয়ে অভিভাবক সম্মেলন গুণগত শিক্ষার জন্য ভাল শিক্ষক ও ভাল পরিবেশ পূর্বশর্ত ——কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

দীঘিনালায় রেংর্কয্যা উচ্চ বিদলালয়ে অভিভাবক সম্মেলন গুণগত শিক্ষার জন্য ভাল শিক্ষক ও ভাল পরিবেশ পূর্বশর্ত ——কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

দীঘিনালায় রেংর্কয্যা উচ্চ বিদলালয়ে অভিভাবক সম্মেলন
গুণগত শিক্ষার জন্য ভাল শিক্ষক ও ভাল পরিবেশ পূর্বশর্ত
——কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং ইউপি‘র দূর্ঘম রেংকার্য্যা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সমাবেশে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লক্ষী কুমার চাকমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ির  সাংসদ বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য  জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦  মোহাম্মদ কাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সুপাল চাকমা, দীঘিনালা মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাক্তণ প্রধান শিক্ষক রঞ্জণ কুমার চাকমা, রেংকার্য্যা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ধনমিত্র চাকমা, ইউপি সদস্য  গোপাল চাকমা, ১নং  মেরুং ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মো. রহমান কবির রতন প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র সহর্ধমীনি মৌলিকা ত্রিপুরা, উপজেলা মহিলা আ‘লীগের সভানেত্রী মিস সীমা দেওয়ান।
অভিভাবক সমাবেশে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার ১৯৯৭ সালে শান্তি চুক্তি করা ফলে পার্বত্যঞ্চলে স্থায়ী শান্তি ফিরে এসেছে পাহাড়ী -বাঙ্গালী ও সকল সম্প্রদায় এক সাথে মিলেমিছে বসবাস করছে। বর্তমান সরকারের আমলে পার্বত্যঞ্চলে ব্যপক উন্নয়ন হয়েছে এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে সকলকে কাজ করতে হবে এবং শেখ হাসিনা সরকাকে আবার নির্বাচিত করতে হবে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …