শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবান জীপ-কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন

বান্দরবান জীপ-কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন

বান্দরবান জীপ-কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন

বান্দরবান পার্বত্য জেলার জীপ-কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় বান্দরবান জীপ-কার-মাইক্রোবাস ইউনিয়নের অফিস সংলগ্ন এলাকায় ঝমকালো আয়োজনে শপথ গ্রহণ ও পরিচিত সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে জীপ-কার-মাইক্রোবাস ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন কারী নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আহ্বায়ক ও শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবানের জোন কমান্ডার লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দিন হায়দার, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ, সহকারী পুলিশ সুপার সম্পা রাণী সাহা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, উপজেলা নির্বাহী অফিসার সুজন চৌধুরী, জীপ-কার-মাইক্রোবাস ইউনিয়নের সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন কারী ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পুরবী চেয়ার কোচ মালিক সমিতির যুগ্ন-সাধারণ সম্পাদক ও মাসিক নীলাচল পত্রিকার সম্পাদক আলহাজ্ব মোঃ ইসলাম কোম্পানী, বান্দরবান চেম্বার অব কমার্সর এর সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ,পূর্বাণী মালিক  সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝুন্টু ,জীপ-কার-মাইক্রোবাস ইউনিয়নের নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন কারী ও ট্রাক মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা বশির খাঁন, জীপ-কার-মাইক্রোবাস ইউনিয়নের আহ্বায়ক আক্তারুজ্জামান বাবু।
এছাড়াও অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উজ্জল কান্তি দাশ, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিক উল্লাহ,নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটির মধ্যে উপস্থিত থেকে দায়িত্ব পালন কারী আহবায়ক আকতারুজ্জামান বাবু, যুগ্ন আহবায়ক মোঃআলমগীর, যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলী।
শপথ বাক্য পাঠ করেন, বান্দরবান জীপ-কার মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সহ-সভাপতি মোঃ হারুন। শ্রমিক ইউনিয়ন নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন। নব-নির্বাচিত যুগ্ন-সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ। নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর। নব-নির্বাচিত অর্থ সম্পাদক মোঃ সোহলে বাদশা। নব-নির্বাচিত দপ্তর সম্পাদক পুলেশে র্মামা। নব-নির্বাচিত প্রচার সম্পাদক ইমরান হোসেন বাচ্চু।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, বান্দরবান একটি পর্যটন নগরী। কক্সবাজারের পরে দ্বিতীয় স্থানে বান্দরবান এর নাম উঠে আসে এখানে দেশী-বিদেশী পর্যটক আসছে। পর্যটকরা আমাদের অতিথি আমরা অতিথিদের যে ভাবে সম্মান করা দরকার আমরা তাদেরকে সে ভাবে সম্মান করবো। চালক ভাইরা যদি তাদের সাথে সুন্দর আচরণ করে তাহলে সেই পর্যটক দেশে-বিদেশে বান্দরবানের সুনাম ছড়িয়ে দিবে। যার ফলে বান্দরবানে আরো বেশী বেশী পর্যটক আসবে, পর্যটক আসার কারণে আপনাদের জীবনে চলার মান আরো উন্নত হবে।
আর যদি আপনারা পর্যটকদের সাথে ভাল ব্যবহার না করেন তাহলে তারা বান্দরবান সম্পর্ক একটা খারাপ মন্তব্য করবে যার ফলে আপনি একজনের জন্য পুরো বান্দরবানের মানুষকে  তারা খারাপ বলবে। সেই জন্য আপনারা আরো বেশী সেবা দানের মানসিকতা নিয়ে গাড়ী চালাবেন। আর আপনারা নিয়মের বাইরে অতি জোরে গাড়ী চালাবেন না? কারণ একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না, এই র্দূঘটনা হলে আপনার পরিবারের প্রায় ৪-৫জন লোক আপনার উপর র্নিভর শীল তারা আপনার অনুপস্থিতি তাদের জীবনে নেমে আসবে ভয়াবহতা। আসুন আমরা সাবধানে গাড়ী চালাই, জীবন ও সম্পদের রক্ষা করি। পরে বান্দরবান জীপ-কার-মাইক্রোবাস ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মোহাম্মদ ইলিয়াছ এর আতœার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …