শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সকে সফল করতে জেলা পর্যায়ের প্রস্তুতি সভা

রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সকে সফল করতে জেলা পর্যায়ের প্রস্তুতি সভা

রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সকে সফল করতে জেলা পর্যায়ের প্রস্তুতি সভা
সন্ত্রাস, জঙ্গীবাদ, উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধ সহ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আগামী ১৯ নভেম্বর চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের জনসাধারনের সাথে অনুষ্ঠিতব্য ভিডিও কনফারেন্স এর কর্মসূচী সমূহ রাঙ্গামাটি পার্বত্য জেলায় সফল ভাবে সম্পন্ন করার লক্ষ্যে  এক প্রস্তুতিমূলক সভা রবিবার বিকালে রাঙ্গামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য ঊষাতন তালুকদার এবং পার্বত্য অঞ্চলের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু সভায় উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের সভাপেিত্ত অনুষ্ঠিত সভায় রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা সহ জেলার বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তা, জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা, শিক্ষক, সাংবাদিক সহ সমাজের বিশিস্ট্য ব্যক্তি বর্গ অংশ নেন। সভায় আগামী ১৯ নভেম্বর রাঙ্গামাটি জেলা সহ জেলার ১০ টি উপজেলা এবং সকল ইউনিয়নে প্রধাণমন্ত্রীর ভিডিও কনফারেন্স প্রোগ্রাম সমাজের সর্বস্তরের জনগনের  ব্যাপক উপস্থিতির মাধ্যমে সম্পন্ন করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়। একই সাথে জেলার সর্বত্র সন্ত্রাস এবং জঙ্গীবাদ বিরোধী প্রচারনা মূলক কর্মকান্ড পরিচালনা এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডের ব্যাপক প্রচারনার জন্য সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় সকল প্রকার উস্কানী মূলক ফেইস বুক স্টাটাস বিষয়ে জনগনকে সজাগ থাকার আহবান জানানো হয় এবং যারা উত্তেজনাকর এবং বিভ্রান্তি মূলক ফেইজ বুক স্টাচাস প্রদান করে বিভিন্ন সম্প্রদায়ের লোকজনের মধ্যে উত্তেজনা সৃষ্ঠি এবং এখানকার শান্তিপূর্ন ও সৌহার্দ ময় পরিবেশ বিনষ্ট করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কথা জানানো হয়।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …