শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রের ছাত্রছাত্রীদের মাঝে চেক বিতরণ

রাঙ্গামাটি প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রের ছাত্রছাত্রীদের মাঝে চেক বিতরণ

রাঙ্গামাটি প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রের ছাত্রছাত্রীদের মাঝে চেক বিতরণ

রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। ৭ নভেম্বর সোমবার সকালে রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের মিলনায়তনে রাঙ্গামাটি জেলা সমাজ সেবা অধিদপ্তরের দেয়া এই শিক্ষা উপবৃত্তির চেক ও সহায়ক উপকরন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সমাজ সেবা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত স্মৃতি বিকাশ ত্রিপুরার সভাপতিত্বে শিক্ষা উপবৃত্তির চেক ও সহায়ক উপকরন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ পত্রিকার সম্পাদক একেএম মকছুদ আহমেদ, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলাম ও জেলা শিল্পকলা একাডেমীর সম্পাদক মজিবুল হক বুলবুল, রাঙ্গামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়–য়া মিলন।
প্রধান অতিথি মানজারুল মান্নান এসময় বলেন, প্রতিবন্ধীদের সমাজে সমমর্যাদায় অধিস্তিত করতে হলে শিক্ষা ও সামাজিক সচেতনতার কোন বিকল্প নাই। তিনি বলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধীদের সহযোগিতা কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত রাখা হবে, তিনি সমাজে বিভিন্ন শ্রেণীর প্রতিবন্ধীদের সহযোগিতার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।
এসময় রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক তাপসী চাকমা, শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রী ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
শিক্ষা উপবৃত্তির চেক ও সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের সাধারন সম্পাদক নুরুল আবছার।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …