শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রুইলুই সঃ প্রাঃ বিঃ ডিজিটাল স্কুল প্রোগ্রাম উদ্ধোধন ও রুইলুই ত্রিপুরা কমিউনিটি সেন্টারের উদ্বোধন পাহাড়ের উন্নয়নে আওয়ামীলীগ সরকারই কাজ করে —– ড.গহর রিজভী

রুইলুই সঃ প্রাঃ বিঃ ডিজিটাল স্কুল প্রোগ্রাম উদ্ধোধন ও রুইলুই ত্রিপুরা কমিউনিটি সেন্টারের উদ্বোধন পাহাড়ের উন্নয়নে আওয়ামীলীগ সরকারই কাজ করে —– ড.গহর রিজভী

রুইলুই সঃ প্রাঃ বিঃ ডিজিটাল স্কুল প্রোগ্রাম উদ্ধোধন ও রুইলুই ত্রিপুরা কমিউনিটি সেন্টারের উদ্বোধন
পাহাড়ের উন্নয়নে আওয়ামীলীগ সরকারই কাজ করে —– ড.গহর রিজভী

পাহাড়ের উন্নয়নে আওয়ামী লীগ সরকারই কাজ করে থাকে। আওয়ামী লীগ সরকার পার্বত্য শান্তি চুক্তি করে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা করেছে। তারই ধারাবাহিকতায় বর্তমান সরকার পাহাড়ের মানুষের আর্তসামাজিক উন্নয়নে কাজ করে চলছে।
গতকাল রাঙ্গামাটি জেলার খাগড়াছড়ির সীমান্তবর্তি এলাকা সাজেকের রুইলুই সরকারী প্রাথমিক বিদ্যালয় এর ডিজিটাল স্কুল প্রোগ্রাম এবং মাল্টিডাইমেনশনাল সচেতনতা কেন্দ্র প্রকল্পের শুভ উদ্ধোধন কালে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা প্রফেসর ডঃ গওহর রিজভী এ মন্তব্য করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগ কেন্দ্রীয় সদস্য দীপংকর তালুকদার,  রাঙ্গামাটি নারী সংসদ সদস্য জেএফ আনোয়ার চিনু, ২৪ পদাধিক ডিভিশন জিওসি জাহাঙ্গীর কবির তালুকদার, খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিগ্রেডিয়ার জেনারেল স,ম মাহবুবুল আলম (এসজিপি পিএসসি)। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইচ চেয়ারম্যান অরুন কান্তি ঘোষ, রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরি মারমা, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার মাহবুবুল আলম পিএসসি, রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলা প্রশাসকসহ প্রমুখ।
প্রধান অতিথি বলেন, শান্তি চুক্তি বাস্তবায়নে সরকার বদ্ধপরিকর। আওয়ামী লীগ শান্তি চুক্তি করে পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখেছে। তাই এই সরকারই শান্তি চুক্তি বাস্তবায়ন করবে। হতাশ হওয়ার কিছু নেই। পাহাড়ের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো বাসে বলেই এই অঞ্চলের উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, পার্বত্য অঞ্চলের শান্তি চুক্তি বাস্তবায়নের মুল শর্ত হচ্ছে এই অঞ্চলের শান্তি। তাই সকল বিভেদ ভুলে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকলকে শান্তি বজায় রাখার আহবান জানান।
উল্লেখ্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২৮ লক্ষ টাকা ব্যয়ে রুইলুই ত্রিপুরা কমিউনিটি সেন্টার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা প্রফেসর ডঃ গওহর রিজভী। এ সময় অন্যান্য অতিথিরাও উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …