শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / ৪৫ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

৪৫ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

৪৫ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সমবায় বিভাগের উদ্যোগে আয়োজিত বর্নাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন পার্বত্য চট্টগ্রামের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। র‌্যালীটি রাঙ্গামাটি জেলা পরিষদ থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা অণুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অণুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য অঞ্চলের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মানজারুল মান্নান, ও জেলা সমবায় কর্মকর্তা
প্রধান অতিথির বক্তব্যে মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেন, সমবায়ীরা দেশের অনেক বড় শক্তি। এই শক্তিতে কাজে লাগানো গেলে এই টি দেশ উন্নতি শিখড়ে পৌছে যেতে বেশী সময় লাগে না। বাংলাদেশ সরকার সমবায়ীদের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকারের গৃহীত পদক্ষেপ গুলো সঠিক ভাবে বাস্তবায়ণ করা গেলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আলোচনা সভা শেষে বেশ কয়েকটি সমবায়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এদিকে আমাদের উপজেলা সংবাদদাতারা জানান, সকালে জাতীয় ৪৫ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …