শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে ৩০ লক্ষাধিক টাকার হেরোইন ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার-৩

খাগড়াছড়িতে ৩০ লক্ষাধিক টাকার হেরোইন ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার-৩

খাগড়াছড়িতে ৩০ লক্ষাধিক টাকার হেরোইন
ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার-৩

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে ৩০লক্ষাধিক টাকার হিরোইন ও ইয়াবাসহ তালিকাভুক্ত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম হিরোইন ও ৪৩০ পিস ইয়াবা উদ্ধারের কথা নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার(এএসপি) রইছ উদ্দিন। এসময় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। আটককৃতরা হলো, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো: সাজু(৩৮), তার স্ত্রী রিনা বেগম(৩২) ও মাদক ব্যবসায়ী ফারুক হোসেন(২৬)।
সহকারী পুলিশ সুপার(এএসপি) রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চেঙ্গী স্কোয়ার এলাকা থেকে ফারুক হোসেনকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত ৯টায় সার্কিট হাউজ টিলার নিজ থেকে ৫ পুড়িয়া ও খোলা ৫০ গ্রাম হিরোইন এবং ৪০ পিস ইয়াবাসহ তালিকাভুক্ত আরেক মাদক ব্যবসায়ী মো: সাজুকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে রাত ১১টায় পৃথক আরেকটি অভিযানে সাজুর বাড়ি থেকে ২৫০ গ্রাম হিরোইন ও ৩৫০পিস ইয়াবাসহ তার স্ত্রী রিনা বেগমকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য ৩০ লক্ষাধিক টাকার সমপরিমাণ। এঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।
অভিযানে সহকারী পুলিশ সুপার (এএসপি) রইছ উদ্দিনসহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল মাসুদ নেতৃত্ব দেন। এসময় পৌর কাউন্সিলর অতীশ চাকমা ও মাসুম রানা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এ প্রথম খাগড়াছড়ি জেলায় সর্ববৃহৎ মাদক উদ্ধার হয়েছে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …