শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / পার্বত্য প্রতিমন্ত্রীর সাথে খ্রীষ্টান সম্প্রদায়ের মতবিনিময়

পার্বত্য প্রতিমন্ত্রীর সাথে খ্রীষ্টান সম্প্রদায়ের মতবিনিময়

পার্বত্য প্রতিমন্ত্রীর সাথে খ্রীষ্টান সম্প্রদায়ের মতবিনিময়

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার খ্রীষ্টান সম্প্রদায়ের অনুসারিরা শুভ বড়দিন উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ১০টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে মতবিনিময় সভা করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সকালে বান্দরবান রাজারমাঠস্থ পার্বত্য প্রতিমন্ত্রীর বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোয়ইরী মার্মা, ডা. অং সুই প্রু, রোয়াংছড়ি উপজেলার এমপি’র প্রতিনিধি রতন খেয়াং, নাইক্ষ্যংছড়ি কলেজের অধ্যক্ষ ধীরেন্দ্র ত্রিপুরাসহ অনেকে।
এসময় খ্রীষ্টান সম্প্রদায়ের নেতারা প্রতিমন্ত্রীকে উত্তরীয় পরিয়ে দেন। পরে প্রতিমন্ত্রী বীর বাহাদুর বড়দিনের কেক কাটেন। সভায় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সবাই যাতে শান্তিপূর্ন ভাবে বসবাস করে নিজ নিজ ধর্ম আনন্দঘন পরিবেশে পালন করতে পারে সে জন্য সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এসময় তিনি রোয়াংছড়ির খ্রীষ্টান সম্প্রদায়কে বড়দিন পালনের জন্য ২ লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদানের ঘোষনা দেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …