শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সংস্কার গ্র“পের ২ সদস্য গুলিতে নিহত

বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সংস্কার গ্র“পের ২ সদস্য গুলিতে নিহত

বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি
সংস্কার গ্র“পের ২ সদস্য গুলিতে নিহত

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের হাঙ্গালছড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ের দুই বিবদমান আঞ্চলিক দলের মধ্যে গোলাগুলির ঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এম এন লারমা সংস্কার গ্রুপের) ২ সদস্য নিহত হয়েছে। নিহতরা হলেন, নয়ন চাকমা (২৬) ও যুদ্ধ চন্দ্র চাকমা (২৩)।
গত মধ্যরাত ৩ টায় হাঙ্গালছড়ায় এই গোলাগুলির ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান।
পুলিশ সুপার জানান, ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এম এন লারমা সংস্কার গ্রুপের) এর মধ্যে এই গুলি বিনিময়ের ঘটনায় ২ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি বলে তিনি জানান। সেনাবাহিনী ও পুলিশের ফোর্স ঘটনা স্থলে গেছে বলে তিনি জানান।
এদিকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এম এন লারমা সংস্কার গ্রুপের) বাঘাইছড়ি উপজেলা সভাপতি সুরেশ চাকমা জানিয়েছেন সশস্ত্র সন্ত্রাসীরা নয়ন মনি চাকমা ও যুদ্ধ চন্দ্র চাকমাকে হাঙ্গালছড়া নিজ বাড়ী থেকে অপহরণ করে নিয়ে গিয়ে ভূয়াছড়ি এলাকায় উভয়কে গুলি করে হত্যা করেছে। এই ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী করেন তিনি।
অপরদিকে ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর বাঘাইছড়ি উপজেলা সমন্বয়কারী জুয়েল চাকমা জানান, ঘটনায় সংশ্লিষ্টতার কথা অস্বীকার করেছেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …