শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানের বালাঘাটায় ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন শিক্ষার উন্নয়নে সরকার পার্বত্য এলাকার প্রতিটি বিদ্যালয়ের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করছে ———–বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানের বালাঘাটায় ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন শিক্ষার উন্নয়নে সরকার পার্বত্য এলাকার প্রতিটি বিদ্যালয়ের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করছে ———–বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানের বালাঘাটায় ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন
শিক্ষার উন্নয়নে সরকার পার্বত্য এলাকার প্রতিটি
বিদ্যালয়ের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করছে
———–বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানের বালাঘাটা লেমুঝিড়ি এলাকায় পার্বত্য পরিষদের অর্থায়নে ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ত্রিপুরা ছাত্রাবাসের উদ্বোধন করা হয়েছে। ২রা ডিসেম্বর বিকাল ৪টায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ছাত্রাবাসের উদ্বোধন করেন।
বান্দরবান ত্রিপুরা কল্যাণ সংসদ এর সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা এর সভাপতিত্বে উদ্বোধনী অনুুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্য সা প্রু,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মোহন চাকমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তংচঙ্গ্যা, জেলা পরিষদের সদস্য সিয়ং ইয়ং ¤্রাে, জেলা পরিষদের সদস্য ¤্রাচা খেয়াং,সদস্য থোয়াইহ্লা মং মারমা, সদর থানার ওসি রফিক উল্লাহ, ত্রিপুরা কল্যাণ সংসদের সহ-সভাপতি, ত্রিপুরা কল্যাণ সংসদের সদস্য জজ ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ সংসদের সদস্য গাব্ররিয়াল ত্রিপুরাসহ অন্যান্য সদস্যবৃন্দ ও ত্রিপুরা ছাত্র-ছাত্রী, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
ত্রিপুরা ছাত্রাবাস প্রাঙ্গনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব। আর শিক্ষার উন্নয়নে সরকার পার্বত্য এলাকার প্রতিটি বিদ্যালয়ে নানা উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করছে, সরকার পাহাড়ী অঞ্চলের কথা চিন্তা করে এখানে প্রতিটি সম্প্রদায়ের জন্য ছাত্রাবাস, ছাত্রীনিবাসসহ অসংখ্য উন্নয়ন করে যাচ্ছে। আগামী এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রতীকে ভোট দিবেন এই আসাবাদ রাখি।
পরে পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বালাঘাটা বাজার সেট ও বালাঘাটা হর্টিকালচারে স্থানীয় পদ্ধতিতে একটি হিমাগার উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী। এই সময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি পাই হ্লাঅং মারমা, মহিলা মেম্বার আনুমা মারমা, বালাঘাটা ১নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মোঃ আবু, বালাঘাটা বাজার সেট তৈরীর প্রথম শ্রেনীর ঠিকাদার মোঃ এহসান উদ্দিন সুমন প্রমূখ।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …