শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে শুভ বড়দিন উপলক্ষে জি আর খাদ্যশষ্য (চাল) বিতরণ যিশু মানব সেবার জন্য কাজ করে গেছেন তাই তিনি পৃথিবী ব্যাপী সমাধৃত—বীর বাহাদুর এমপি

বান্দরবানে শুভ বড়দিন উপলক্ষে জি আর খাদ্যশষ্য (চাল) বিতরণ যিশু মানব সেবার জন্য কাজ করে গেছেন তাই তিনি পৃথিবী ব্যাপী সমাধৃত—বীর বাহাদুর এমপি

বান্দরবানে শুভ বড়দিন উপলক্ষে জি আর খাদ্যশষ্য (চাল) বিতরণ
যিশু মানব সেবার জন্য কাজ করে গেছেন
তাই তিনি পৃথিবী ব্যাপী সমাধৃত—বীর বাহাদুর এমপি
॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবানে শুভ বড়দিন-২০১৬ উপলক্ষে জি আর খাদ্যশষ্য (চাল) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এর আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার অর্নিবাণ চাকমা, পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থানজামা লুসাই,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী র্কমর্কতা সুজন চেীধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ধর্ম হোক যার যার কিন্তু উৎসব হোক সকল সম্প্রদায়ের। যিশু মানব সেবার জন্য কাজ করে গেছেন। তাই তিনি পৃথিবীব্যাপী সমাধৃত। সৃষ্টিকর্তা যিশুর বাণী আমাদের সকলের মাঝে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং নিজেকে মানবকল্যাণে নিয়োজিত করতে হবে।
এসময় তিনি আরো বলেন, আগামী ২৫শে ডিসেম্বর শুভ বড়দিন অনুষ্ঠানকে সুন্দর ও সার্থক করার জন্য সকল সম্প্রদায়কে মিলে মিশে উৎসব পালন করার আহবান জানান। পরিশেষে পার্বত্য চট্রগ্রাম মন্ত্রণালয় ও জেলা ত্রান পূর্নবাসন কার্যালয়ের পক্ষ থেকে ৪৫টি গীর্জার মধ্যে প্রতিটি গীর্জাকে ২১৫ থেকে ২২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …