শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন

বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন

বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন
বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বান্দরবান সেনা জোনের আয়োজনে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সভাকক্ষে এই সম্মেলন অনুষ্টিত হয়। বান্দরবান সেনা রিজিয়নের ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন এনডিইউ, পিএসসি অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোমাং সার্কেলের চীফ বোমাংগ্রী রাজা উ: উ চ প্রু চৌধুরী। বান্দরবান জোনের উপ-অধিনায়ক মেজর মশিউর রহমান জুয়েল পিএসসির সঞ্চালনায় সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,জোন কমান্ডার লে:কর্ণেল গোলাম মহিউদ্দিন হায়দার পিএসসি, সিনিয়র সহকারি পুলিশ সুপার ইয়াছির আরাফাত ও বান্দরবানে ১০৯টি মৌজার হেডম্যান ও কারবারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
এসময় পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের জন্য হেডম্যান ও কারবারীরা বিভিন্ন দূর্গম এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন ও নিরাপত্তা বাড়াতে সেনাবাহিনীর কাছে অনুরোধ জানান। অনুষ্টানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন এনডিইউ, পিএসসি পার্বত্য এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষায় প্রতিটি হেডম্যান ও কার্বারীদের আরো অগ্রনী ভুমিকা রাখার আহবান জানান। তিনি এসময় আরো বলেন, পাহাড়ে চাঁদাবাজি বন্ধ করে আইন শৃংখলার উন্নয়ন ও সকলের সুখ শান্তির জন্য সেনাবাহিনীর প্রতিটি সদস্য দূর্গম পার্বত্য এলাকায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আগামীতেও সেনাবাহিনীর এই কার্যক্রম অব্যাহত থাকবে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …