শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গায় সেনাবাহিনীর থ্রী-টন ও যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ,৩ সেনা সদস্য সহ আহত-১৫

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর থ্রী-টন ও যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ,৩ সেনা সদস্য সহ আহত-১৫

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর থ্রী-টন ও যাত্রিবাহী বাসের
মুখোমুখি সংঘর্ষ,৩ সেনা সদস্য সহ আহত-১৫
॥ মাটিরাঙ্গা প্রতিনিধি ॥ খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ধুমড়ে-মুছড়ে গেছে সেনাবাহিনীর একটি থ্রী-টন ট্রাক ও যাত্রীবাহি বাস। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গার বাইল্যাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সেনাবাহিনীর ৩ সদস্যসহ ১৫ জন আহত হয়েছে বলে জানাগেছে। আহতদের মধ্যে বাসের চালক মো: ইয়াকুব আলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, গুইমারা রিজিয়নের আওতাধীন ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর একটি থ্রী-টন খাগড়াছড়ি থেকে সিন্ধুকছড়ি জোন সদরে ফেরার পথে বাইল্যাছড়ি এলাকায় আসলে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি বাসের (কুমিল্লা-জ-০৪-০১৬৩) সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে সেনাবাহিনীর ৩ সদস্যসহ ১৫ জন আহত হয়। আহতরা হলো, ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর থ্রী-টন গাড়ির চালক সার্জেন্ট আকমল হোসেন (৪১), ল্যান্স কর্পোরাল রায়হান হোসেন (২৪) ও ল্যান্স কর্পোরাল মো: সিরাজুল ইসলাম, বাসের চালক মো: মো: ইয়াকুব আলী ও মোরশেদা বেগম (৪০)। আহত অন্যদের নাম ও পরিচয় জানা যায়নি।
ঘটনার পরপরই সেনাবাহিনী ও পুলিশ আহতদের উদ্ধার করে তিন সেনা সদস্যকে গুইমারা সম্মিলিত সামরিক হাসপাতালে ও অন্যদের মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে ১০ জন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করলেও গুরতর আহত বাসের চালক মো: মো: ইয়াকুব আলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মোরশেদা বেগম (৪০) নামে এক মহিলা মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …