শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / মিরসরাইয়ে ৮৩০০ কেজি জাটকা ইলিশ জব্দ ২০ হাজার টাকা জরিমানা আদায়

মিরসরাইয়ে ৮৩০০ কেজি জাটকা ইলিশ জব্দ ২০ হাজার টাকা জরিমানা আদায়

মিরসরাইয়ে ৮৩০০ কেজি জাটকা ইলিশ জব্দ
২০ হাজার টাকা জরিমানা আদায়

॥ মিরসরাই প্রতিনিধি ॥ চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশ প্রায় আট হাজার তিনশ কেজি জাটকা ইলিশ আটক করেছে। বুধবার (০৭ ডিসেম্বর) বিকালে মিরসরাই থানার সামনে থেকে ঢাকামুখি একটি পিকআপ আটক করে পুলিশ মাছগুলো উদ্ধার করে। এসময় ওই গাড়ির চালকসহ ৪ জনকে আটক করা হয়। এরপর রাতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহম্মদ সুমন আটককৃতদের জনপ্রতি পাঁচ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমান আদায় করেন এবং জব্দকৃত মাছগুলো উপজেলার বিভিন্ন এতিমখানায় বিতরণ করে দেন। এসময় উপজেলা মৎস কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী, মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন, উপ পরির্দশক মো. অলিউল ইসলাম উপস্থিত ছিলেন।
মিরসরাই থানার উপ-পরির্দশক মো. অলিউল ইসলাম সাংবাদিকদের জানান, আটককৃত ট্রাকটিতে মোট ৩৮০ কার্টুন মাছ পাওয়া যায়। প্রতি কার্টুনে ২২ কেজি করে মাছ ছিল। এসময় মাছ ব্যবসায়ী জসিম উদ্দিন, নিলু, জুয়েল হাওলাদার ও গাড়ির চালক মোহাম্মদ মাহফুজুর রহমান প্রকাশ বাচ্চুকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমান আদায় করে তাদের ছেড়ে দেয়া হয়।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …