শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটিতে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে বৈশাখীর ১যুগ পূর্তি অনুষ্ঠিত

রাঙ্গামাটিতে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে বৈশাখীর ১যুগ পূর্তি অনুষ্ঠিত

রাঙ্গামাটিতে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে বৈশাখীর ১যুগ পূর্তি অনুষ্ঠিত
বেসরকারী টিভি চ্যানেল বৈশাখীর ১ যুগ পূর্তি উপলক্ষে আজ সকালে রাঙ্গামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধরী নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রাটি রাঙ্গামাটি শিশু নিকেতন প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙ্গামাটি শিশু একাডেমীতে গিয়ে শেষ হয়।
রাঙ্গামাটি শিশু একাডেমি মিলনায়তনে বৈশাখী টিভি চ্যানেলের রাঙ্গামাটি প্রতিনিধি মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পৌসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, চারণ সাংবাদিক ও পার্বত্য অঞ্চলের সংবাদপত্র জগতের পথিকৃত দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলী ও রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ, আপার রাঙ্গামাটি বাজার চৌধুরী ফোরকান উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আশীষ দাশ গুপ্ত সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।।
আলোচনা সভা শেষে কেক কেটে ১ যুব পুর্তি উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করা হয়।
পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, বৈশাখী টেলিভিশন মুক্তিযুদ্ধের চেতনার ধারক বাহক হিসাবে দেশের জনগনের কাছে সমাদৃত। বৈশাখী টেলিভিশনের দেশের জঙ্গীবাদ, সন্ত্রাসের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করে জনগনকে সজাগ করে তুলেছে। তিনি বলেন, বৈশাখী টেলিভিশন তাদের সঠিক নীতি ও ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ বলেন, বৈশাখী টেলিভিশন দীর্ঘ একযুগে পার্বত্য অঞ্চলের সংবাদ যেভাবে প্রচার করেছে তার ধারাবাহিকতা আরো বেশী অব্যাহত রাখতে হবে। তিনি বৈশাখী টেলিভিশনের কর্তৃপক্ষ ও সংবাদকর্মীদের সঠিক তথ্য তুলে ধরে আগামী দিন গুলোতে পার্বত্য অঞ্চলকে আরো বেশী প্রধান্য দেয়ার আহবান জানান।
এসময় বৈশাখী টিভির বিনোদনধর্মী অনুষ্ঠানমালা প্রচারের প্রশংসা করার পাশাপাশি প্রচারিত সংবাদের সময় আরো বৃদ্ধি করে পার্বত্য চট্টগ্রামের কৃষ্টি, সংস্কৃতি, উন্নয়ন সংবাদ আরো বেশী করে প্রচার করার আহবান জানান অতিথিবৃন্দ।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …