শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটি প্রেসক্লাবের নির্বাচনে রুবেল সভাপতি,আনোয়ার সাধারণ সম্পাদক,অলি আহম্মেদ সহ-সভাপতি নির্বাচিত

রাঙ্গামাটি প্রেসক্লাবের নির্বাচনে রুবেল সভাপতি,আনোয়ার সাধারণ সম্পাদক,অলি আহম্মেদ সহ-সভাপতি নির্বাচিত

রাঙ্গামাটি প্রেসক্লাবের নির্বাচনে রুবেল সভাপতি,আনোয়ার
সাধারণ সম্পাদক,অলি আহম্মেদ সহ-সভাপতি নির্বাচিত

রাঙ্গামাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চট্টগ্রামের দৈনিক পূর্বকোণ পত্রিকার প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি এবং স্থানীয় দৈনিক রাঙ্গামাটি পত্রিকার সম্পাদক ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি আনোয়ার আল হক সাধারণ সম্পাদক ও ইউএনবির রাঙ্গামাটি প্রতিনিধি অলি আহম্মেদ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।
গতকাল সকালে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন বিদায়ী ও নবনির্বাচিত সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল।
এরপর বিকালে নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে সভাপতি পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। এরা হলেন সাখাওয়াৎ হোসেন রুবেল, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মোহাম্মদ আলী ও চ্যানেল টোয়েন্টিফোর প্রতিনিধি শামসুল আলম। সাধারণ সম্পাদক পদে আনোয়ার আল হক ও মোঃ ইলিয়াস প্রতিদ্বন্ধিতা করেন। সহ-সভাপতি পদে সহ-সভাপতি পদে অলি আহমদ ও বিটিভি প্রতিনিধি মোস্তফা কামাল একে অপরের প্রতিদ্বন্ধিতা করেন।
সভাপতি পদে সাখাওয়াৎ হোসেন রুবেল ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্ধি দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মোহাম্মদ আলী ৪ ভোট ও চ্যানেল টোয়েন্টিফোর প্রতিনিধি শামসুল আলম ৪ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে হাড্ডাহাড্ডি লড়াই অনুষ্ঠিত হয়েছে এতে আনোয়ার আল হক ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ ইলিয়াস পেয়েছেন ৭ ভোট। সহ-সভাপতি পদেও হাড্ডাহাড্ডি লড়াই হয় সহ-সভাপতি পদে অলি আহমদ ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধি বিটিভি প্রতিনিধি মোস্তফা কামাল পেয়েছেন ৭ ভোট।
নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন আইসিডিপির মোঃ জানে আলম এবং মিন্টু চাকমা।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …