শিরোনাম
প্রচ্ছদ / কক্সবাজার / রামু সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্প কচ্ছপিয়া-কাউয়ারখোপে বিনামূূল্যে ঔষধ ও চিকিৎসা পেল ১ হাজার ৪৫ জন

রামু সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্প কচ্ছপিয়া-কাউয়ারখোপে বিনামূূল্যে ঔষধ ও চিকিৎসা পেল ১ হাজার ৪৫ জন

রামু সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্প
কচ্ছপিয়া-কাউয়ারখোপে বিনামূূল্যে ঔষধ
ও চিকিৎসা পেল ১ হাজার ৪৫ জন

রামু ১০ পদাতিক ডিভিশনের উদ্যেগে উপজেলার কাউয়ারখোপ ও কচ্ছপিয়ায় অসহায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলার কাউয়ারখোপ ও মঙ্গলবার কচ্ছপিয়া ইউনিয়নে দিনব্যাপী এ চিকিৎসা ক্যাম্প অনুষ্টিত হয়। এদিকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে স্থানীয় জনসাধারণ আনন্দিত হয়েছে। এ ধরনের মানবসেবা মূলক চিকিৎসা ক্যাম্প ভবিষ্যতেও সেনাবাহিনী অব্যাহত রাখবে বলে মনে করেন তারা। দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন মেজর সোয়েব, ক্যাপ্টেন গোলাম সরওয়ার শুভ। তাদের সহায়তা করেন ওয়ারেন্ট অফিসার বাশার।
এদিকে মঙ্গলবার সকালে কচ্ছপিয়া ইউনিয়নের গর্জনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়স্থল চিকিৎসা ক্যাম্প পরিদর্শণ করেন রামু ১০ ডিভিশনের মেডিকেল সার্ভিসেস পরিচালক (এডিএমএস) কর্ণেল ইকবাল বাহার চৌধুরী, ৩৯ বীর অধিনায়ক লে.কর্ণেল মহিউদ্দিন পিএসসি, মেজর মাসুদ হায়দার।
উল্লেখ্য সেনাবাহিনীর এ চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে কাউয়ারখোপ ইউনিয়নে ৫৮৩ জন ও কচ্ছপিয়ায় ৪৬২জনের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।
চিকিৎসা নিতে আসা কয়েকজন রোগী এ প্রতিবেদককে জানান, সেনাবাহিনীর এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। দেশ রক্ষার পাশাপাশি অসহায় দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করায় আমরা সেনাবাহিনীকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …