শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / সেনাজোনের উদ্যোগে মহালছড়িতে শান্তিপূর্ণ সহাবস্থান শীর্ষক মতবিনিময়

সেনাজোনের উদ্যোগে মহালছড়িতে শান্তিপূর্ণ সহাবস্থান শীর্ষক মতবিনিময়

সেনাজোনের উদ্যোগে মহালছড়িতে শান্তিপূর্ণ সহাবস্থান শীর্ষক মতবিনিময়

খাগড়াছড়ির মহালছড়ি সেনা জোনের উদ্যেগে এলাকার বিশিষ্ট ব্যক্তিদেরকে নিয়ে পার্বত্য এলাকার জনগোষ্ঠির শান্তিপূর্ণ সহাবস্থান শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় মহালছড়ি জোন সদরে জোন অধিনায়ক লে: কর্ণেল মো: হুমায়ুন কবির এসপিপি,পিএসসি এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, সাবেক জেলা পরিষদ সদস্য রুইথি কার্বারী, প্রাক্তন প্রধান শিক্ষক শাহাজাহান পাটোয়ারী, জোন উপঅধিনায়ক মেজর রুম্মান মাহমুদ, মেজর সালেহ আহমেদ, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল প্রমূখ। এছাড়াও এলাকার শিক্ষক, হেডম্যান, চেয়ারম্যানসহ বিভিন্ন পেশার নেতৃস্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় উন্মূক্ত আলোচনায় জোন অধিনায়ক লে: কর্ণেল মো: হুমায়ূন কবির এসপিপি, পিএসসি বলেন, এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনী নিরলস কাজ করে যাচ্ছে।

মহালছড়ি জোনের আওতাধীন এলাকায় সন্ত্রাসীদের আস্তানার উপড় আক্রমন এবং অস্ত্র উদ্ধার সহ পর পর দুটি ঘটে যাওয়া ঘটনার কথা উল্লেখ করে তিনি আরো বলেন, সাধারণ জনগণ যাতে কোন ধরণের কষ্ট না পায় সে দিকে খেয়াল রেখে নিজের জীবন বাজি রেখে চাঁদাবাজ ও সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনা সদস্যরা কঠোরভাবে মোকাবেলা করে যাচ্ছে। এতে ভারী অস্ত্র উদ্ধারের ফলে জনমনে স্বস্তি ফিরে এসেছে।

শান্তি-শৃংখলা রক্ষাসহ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান তিনি।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …