শিরোনাম
প্রচ্ছদ / কক্সবাজার / সেন্টমার্টিনে ফিশিং ট্রলারে মিয়ানমার নৌবাহিনীর গুলি, আহত-৪

সেন্টমার্টিনে ফিশিং ট্রলারে মিয়ানমার নৌবাহিনীর গুলি, আহত-৪

সেন্টমার্টিনে ফিশিং ট্রলারে মিয়ানমার
নৌবাহিনীর গুলি, আহত-৪

॥ মুহাম্মদ জুবাইর, টেকনাফ ॥ সেন্টমার্টিন সমুদ্র সাগরে মাছ ধরার ট্রলার ও জেলেদের লক্ষ্য করে মিয়ানমারের নৌবাহিনী গুলিকরেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে সেন্টমার্টিনদ্বীপের পূর্ব ও দক্ষিণ সাগরে এ ঘটনা ঘটে।
এতে ৪ জন মাঝিমাল্লা গুরুতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহতরা হলেন, কক্সবাজার মহেশখালীর ওসমান, নুনিয়ারছড়া এলাকার রফিকুল ইসলাম,  নুর আহমদ, সাইফুল ইসলাম।
তাদেরকে সেন্টমার্টিন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত ওসমান জানায়, জেলেরা প্রতিদিনের ন্যায় ১৪ জন মাঝিমাল্লাসহ কক্সবাজার নুনিয়ারছড়ার এলাকার রহিম সওদাগরের মালিকাধীন একটি ফিশিং ট্রলার নিয়ে বঙ্গোপসাগরে মাছ শিকারে যান। কিছু বুঝে উঠার আগেই বাংলাদেশ সীমানায় মিয়ানমারের নৌবাহিনীর জাহাজ তাদের পেছন থেকে ধাওয়া করে এবং এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এসময় ৪ মাঝিমাল্লা গুরুতর আহত হয়।
কোস্টগার্ড সেন্টমার্টিন ষ্টেশনের পেটি অফিসার সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি আরো জানান তাদের কে টেকনাফ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পড়ে দেখুন

জাফর ওয়াজেদকে চতুর্থবারের মত পিআইবির মহাপরিচালক হিসেবে নিয়োগ প্রদান করায় গিরিদর্পন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক : সরকার প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ- পিআইবি’র মহাপরিচালক পদে আরও দুই বছরের জন্য চুক্তিভিত্তিক …