শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়ি পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি কঠোর আন্দোলনে নামছে

খাগড়াছড়ি পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি কঠোর আন্দোলনে নামছে

খাগড়াছড়িঃ-চাকুরী নিয়োগ বিধির পূর্ণাঙ্গ বাস্তবায়নের দাবী আদায়ের লক্ষ্যে খাগড়াছড়িতে কঠোর আন্দোলনে শীঘ্রই মাঠে নামছে খাগড়াছড়ি পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির নেতৃবৃন্দ।
রোববার সকালে সংগঠনের পক্ষে খাগড়াছড়ি পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ে ব্যানার ঝুলিয়ে দেন সমিতির নেতৃবৃন্দ।
সংগঠনটির জেলা কমিটির সভাপতি সুজেশ চাকমা জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আন্দোলনের সূত্রপাত হিসেবে ব্যানারের মাধ্যমে সরকারের দৃষ্টি আকর্ষন করা হয়েছে। দাবী আদায় না হলে শীঘ্রই গণতান্ত্রিক প্রক্রিয়ায় আন্দোলন শুরু করা হবে।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সোহেল ত্রিপুরা, কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য অংক্যজাই মারমা, খাগড়াছড়ি জেলা কমিটির সহ-সম্পাদক অর্নব দেওয়ান, সদস্য কিরণ কান্তি চাকমা ও দিবারানী চাকমা প্রমূখ।
এসময় নেতৃবৃন্দ বলেছেন, শিক্ষাগত যোগ্যতা থাকার পরও যুগের পর যুগ একই পদে চাকুরী করে আসছে দেশের লক্ষ লক্ষ পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারীবৃন্দ। অথচ যোগ্যতা, দক্ষতা থাকার পরও কাহারো কোন পদোন্নতি  করছে না সরকার। এসময় নেতৃবৃন্দ সরকারের নিকট শিক্ষাগত যোগ্যতা উন্নতীকরণসহ নিয়োগ বিধি পূর্ণাঙ্গ বাস্তবায়নের দাবী জানিয়েছেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …