শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / গোপন অভিসারে সালমান-ক্যাটরিনা!

গোপন অভিসারে সালমান-ক্যাটরিনা!

প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে সালমান খানের সম্পর্ক বরাবরই বন্ধুত্বসুলভ। কিন্তু ইদানিং ক্যাটরিনা কাইফের সঙ্গে অতিরিক্ত রকম যোগাযোগ অনেকেরই নজর কেড়েছে। কেউ কেউ বলছেন, সাবেক এ প্রেমিক-জুটি আবারো রোমান্স করছেন।

বছর ছয়েক আগে সালমান-ক্যাটের ব্রেকআপ হয়। এরপর রণবীর কাপুরের সঙ্গে লিভ ইন রিলেশনে জড়ান ‘পার্টনার’ নায়িকা। তা সত্ত্বেও সালমান পরিবারের সঙ্গে তার সম্পর্ক সবসময়ই ভালো ছিল। বোন অর্পিতার বিয়ের অনুষ্ঠানে তো সালমান বলেই দেন— আমি তোমায় ঘরণী করতে চেয়েছিলাম, তুমি বেছে নিলে কাপুরকে।

ক্যাটরিনার সঙ্গে ছাড়াছাড়ির পর অবশ্য সালমানও একা ছিলেন না। রোমানিয়ার মডেল-অভিনেত্রী লুলিয়া ভান্টুরকে তার আশপাশে ছায়ার মতোই দেখা যায়। ২০১৬ সালে রণবীরের সঙ্গে ব্রেকআপের পর একাকী সময় কাটাচ্ছিলেন ক্যাট।

লুলিয়ার সঙ্গে রহস্যময় সম্পর্কের মাঝেই সম্প্রতি ক্যাটরিনাকে নিয়ে শোরগোল উঠেছে। বলা হচ্ছে, সালমানের ‘টিউবলাইট’ সিনেমার চিত্রায়নের শেষদিনে হাজির হন ক্যাটরিনা। অনেকটা সময় দুই তারকা সেটে কাটান। ক্যামেরা ক্লোজ হতেই গোপন অভিসারে যান তারা। তবে কোথায় গেছেন বা কতক্ষণ ছিলেন— তা সবার অজানা।

এ ঘটনা একাধিক সংবাদমাধ্যমে প্রকাশ হলেও সালমান-ক্যাটের মাঝে পুরনো প্রেম জেগে উঠেছে কি-না কেউ নিশ্চিত করেনি।

তবে বাস্তবে না হলেও সালমান-ক্যাটকে শিগগিরই ক্যামেরার সামনে রোমান্স করতে দেখা যাবে। ২০১২ সালের হিট সিনেমা ‘এক থা টাইগার’-এর সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’-এ অভিনয় করবেন তারা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …