শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / জেবুন্নেসা রহিমের মৃত্যুেেত রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের শোকসভা

জেবুন্নেসা রহিমের মৃত্যুেেত রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের শোকসভা

জেবুন্নেসা রহিমের মৃত্যুেেত রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের শোকসভা
পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেছেন, যেসব গুনী মানুষ দুনিয়া থেকে চিরবিদায় নেয় তারা কখনো মন থেকে বিদায় নিতে পারেনা। মানুষ তার কর্মের ফলে সারা জীবন বেঁচে থাকে। আর এসব গুনী এবং কর্মট ও জনপ্রিয় মানুষকে স্মরন করে বেঁচে রাখার দায়িত্ব আমাদের সকলকে নিতে হবে। তিনি বলেছেন জেবুন্নেছা রহিম স্বল্প সময়ে আমাদের কাছ থেকে যেভাবে চিরবিদায় নিয়েছেন তাকে স্মরনে রাখতে তার আদর্শ এবং কর্মকে অনুসরন করতে হবে। তিনি সমাজ উন্নয়নে জেবুন্নেছা রহিমের অবদানের কথা স্বরন করে বলেছেন এ এলাকায় তার পদচারনায় যেসব উন্নয়ন কাজ সম্পাদন হয়েছে তা অব্যাহত রাখতে সম্মিলিতভাবে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।
ফিরোজা বেগম চিনু এমপি গতকাল শুক্রবার (২০ জানুয়ারী) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙ্গামাটি ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য জেবুন্নেসা রহিমের আকস্মিক  মৃত্যুতে রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে আয়োজিত শোকসভায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ফিরোজা বেগম চিনু এমপি আরো বলেছেন, একজন নেত্রী ও সমাজ সেবী হিসেবে জেবেুন্নেসা রহিম ছিলেন একজন সৎ, ন্যায়পরায়ন, ধার্মিক ও একজন আদর্শ সংগঠক। মানব সেবার কাজে তিনি ছিলেন একজন নিরলস ব্যক্তিত্ব। সদা সদালাপি ও মিষ্টিভাষি এই মানবসেবী এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে যাবেন তা কোন ভাবেই মেনে নেয়া যায় না। তার মৃত্যুতে রাঙ্গামাটির যে অপুরনীয় ক্ষতি হলো তা কোন ভাবেই পুরন করা সম্ভব নয়।
রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি ইউনিটের ভাইস চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্রোর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত শোক সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ মিস্ নিরুপা দেওয়ান, রেডক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি ইউনিটের সেক্রেটারি এম.বখতেয়ার উদ্দিন,সাবেক সেক্রেটারী আবু সাদাৎ মোঃ সায়েম, মরহুমার ছোটভাই ও ইউনিটের আজীবন সদস্য মোঃ জাহাঙ্গির আলম মুন্না, আজীবন সদস্য মিসেস্ মনোয়ারা জসিম, কার্যনির্বাহী সদস্য মিসেস্ নাইউ প্রু মারমা মেরি, মোঃ জসিম উদ্দিন ও ইউনিট অফিসার আজরু উদ্দিন সাফদার।
শোক সভার শুরুতে মরহুমের আতœার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা  হয়। উক্ত শোক সভায় ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য, আজীবন সদস্য, ইউনিটের কর্মকর্তা, কর্মচারী, যুব স্বেচ্ছাসেবক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …