শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / ঠাণ্ডায় হাত-পা বরফ হয়ে যাচ্ছিল: মিম

ঠাণ্ডায় হাত-পা বরফ হয়ে যাচ্ছিল: মিম

মাসের শেষ সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘ভালোবাসা এমনই হয়’। তানিয়া আহমেদ পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিম ও ইরফান সাজ্জাদ। ছবিটির শুটিং অভিজ্ঞতা জানালেন মিম।

প্রায় বছর দেড়েক আগে লন্ডনে যখন শুটিং করেন তখন সেখানে তুষারপাত হচ্ছে। ওইসময়ে তাপমাত্রা শূন্যেরও নিচে ছিল। এর ভিতরেও কাজ করতে হয়েছিল জানিয়ে মিম বলেন, ‘ঠাণ্ডায় এমন হয়েছিল যে হাত-পা বরফ হয়ে যাচ্ছিল। কিন্তু তারপরও আমাদের শুটিং চালিয়ে যেতে হয়েছিল। প্রায় একমাসের মত আমরা ওখানে শুটিং করি।’

সহশিল্পী ইরফানকে নিয়ে বলেন, ‘ও নতুন হলেও বেশ ভাল অভিনয় করেছে। আর আমরা শুটিং ইউনিটে অনেক মজা করে করে কাজটি করেছি।’

‘ভালোবাসা এমনই হয়’-এর গল্পে দেখা যাবে মিম লন্ডনে বড় হওয়া একজন নারী। তার নাম থাকে ঐশী। ইমতিয়াজ ঐশির চাচা হলেও তাকে সে তার বাবা হিসেবে জানে। তিনি ৩ মাস বয়সে ঐশীর বাবা-মাকে হত্যা করে ধন সম্পদের লোভে। ইমতিয়াজ একজন বড় ব্যবসায়ী। সাজ্জাদ চাকরির সন্ধানে লন্ডন যায়। ওখানে ঐশীর সঙ্গে সাজ্জাদের পরিচয়, প্রেম ও বিয়ে।

বিয়ের কিছুদিন পর একটা রোড এক্সিডেন্টে মারাত্মক আঘাত পায়। হাসপাতালে যখন জ্ঞান ফেরে তখন ঐশী পুরনো স্মৃতি সব ভুলে যায়, আগের কোনো কিছুই আর মনে পড়ে না। এমনকি তার স্বামী সাজ্জাদের কথাও না। মিম জানালেন ঐশী চরিত্রটি করা তার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। কারণ লন্ডনে বড় হওয়া একজন বাঙালি মেয়ের চরিত্র করার জন্য তাকে ওখানকার বাঙালি মেয়েদের সাথে মিশতে হয়েছিল।

ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন রায়হান খান। চিত্রগ্রহণে রায়হান খান ও হাবিবুল মঞ্জিল। গান লিখেছেন এস আই টুটুল, লতিফুল ইসলাম শিবলী, জাহিদ আকবর, ফারুক হোসেন ও সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত পরিচালনায় এস আই টুটুল, হাবিব ওয়াহিদ ও জে কে। কণ্ঠশিল্পী এস আই টুটুল, কনা, জে কে, মমো ও নওমি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটিতে আরও অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন, মিশু সাব্বির, রবার্ট ইয়ং, সোহেল খান, তারিক আনাম খান প্রমুখ। ২৭ জানুয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে।

প্রসঙ্গত, মিমের বর্তমান ব্যস্ততা ‘দাগ’ ও ‘পাষাণ’ নামের দুটি ছবি নিয়ে। ছবি দুটোর অল্পকিছু শুটিং বাকি আছে। ফেব্রুয়ারি এগুলোর শুটিং শেষ হবে বলে জানালেন তিনি। এছাড়া মিম কিছুদিন আগে ‘ফ্রুটিক্স’-এর বিজ্ঞাপনচিত্রের মডেল হন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …