শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / পোশাক নিয়ে চিন্তিত প্রিয়াঙ্কা

পোশাক নিয়ে চিন্তিত প্রিয়াঙ্কা

আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে হলিউডের অন্যতম সেরা পুরস্কারের আসর গোল্ডেন গ্লোব। এ বছর গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আজ ক্যার্লিফোর্নিয়া ব্রেভারি হিলসের ব্রেভারি হিল্টনে বসবে তারকাদের আসর। কিন্তু এখনও প্রিয়াঙ্কা ঠিক করতে পারেননি তিনি অনুষ্ঠানে কী পোশাক পরবেন!

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই প্রসঙ্গে টুইট করেছেন। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘অনেকসময় অনেক বিকল্প থাকা ভালো নয়!’

এমনিতেই মার্কিন টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে আন্তর্জাতিক দর্শকের মন জয় করেছেন প্রিয়াঙ্কা। এর জন্য তিনি পিপলস চয়েস অ্যাওয়ার্ডও জিতেছেন। অস্কারের মঞ্চে প্রেজেন্টারের ভূমিকাতেও দেখা গেছে তাকে। এরপর অ্যামি অ্যাওয়ার্ডসের প্রেজেন্টারের ভূমিকাতেও দেখা গেছে প্রিয়াঙ্কাকে। অভিনেতা টম হিডেলস্টোরের সঙ্গে স্টেজ শেয়ার করেছেন তিনি।

এছাড়া আজ অ্যামি স্কুমার, জো সালদানা ও ব্রি লারসনের সঙ্গে স্টেজে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এই তিনজন ছাড়াও প্রেজেন্টার হিসেবে উপস্থিত থাকবেন ড্রিউ ব্যারিমোর, স্টিভ কারেল, ম্যাট ড্যামন, ভিওলা ডেভিস, লারা ড্রেন, গুডি হন, অ্যানা কেন্ড্রিক, নিকোল কিডম্যান, দিয়েগো লুনা, সাইনা মিলার, ম্যান্ডি মুর, জেফরি দেন মর্গান, টিমোথি অলিফ্যান্ট, ক্রিস পিন, এডি রেডমাইনে, সিলভার স্ট্যালোন, জাস্টিন থেরক্স, মিলো ভেন্টিমিজিয়েলা, সোফিয়া ভার্গারা ও রিসে উইথারস্পুন। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জিমি ফ্যালন।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …