শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / ফ্রেশ-চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী, আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

ফ্রেশ-চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী, আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

ফ্রেশ-চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে রাঙ্গামাটিতে র‌্যালী, আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ
পার্বত্য অঞ্চলের জীব বৈচিত্র রক্ষায় দেশের বড় বড় কোম্পানী গুলো যদি এগিয়ে আসে তাহলে পার্বত্য অঞ্চল দেশের অন্যতম সৌন্দয্যে পরিণত হবে বলে মন্তব্য করেছেন রাঙ্গামটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। তিনি বলেন, দেশের সুন্দরবনের পর হচ্ছে পার্বত্য অঞ্চলের অবস্থাণ। কিন্তু এই পার্বত্য অঞ্চলে জীব বৈচিত্র্য সংরক্ষণ করা না হলে এই বনাঞ্চল হারিয়ে যাবে। তিনি বলেন, চ্যানেল আই দেশের জীব বৈচিত্র নিয়ে কাজ করছে। তারই ধারাবাহিকতায় পার্বত্য অঞ্চলের জীব বৈচিত্র্য রক্ষায় চ্যানেল আই প্রতিষ্ঠানকেও কাজ করার আহবান জানান।
রাঙ্গামাটিতে ফ্রেশ-চ্যানেল আই প্রকৃতি মেলা ২০১৭ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান এ কথা বলেন।
শনিবার সকালে শহরের পৌরসভা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি  শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে গজর্নতলী রোলেক্স স্মৃতি মিলনায়তনে এসে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় চ্যানেল আই’র রাঙ্গামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ এর সঞ্চালায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পার্বত্য উন্নয়ন বোর্ডের পরিকল্পনা কর্মকর্তা প্রিতি কান্তি ত্রিপুরা, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, এস এম শামসুল আলম ও সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ।
জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান চ্যানেল আইয়ের বিভিন্ন প্রোগ্রামের ভূয়সী প্রশংসা করে বলেন, চ্যানেল আইয়ের বেশ কিছু প্রোগ্রাম মানুষের হৃদয় গেছে আছে। তারা গ্রাম বাংলার ঐতিহ্যকে ধরে রাখতে যে অনুষ্ঠান গুলো সাজায় তা আমাদের অনেক নাড়া দেয়। তিনি চ্যানেল আইকে আরো মানুষের কাছে যাওয়ার আহবান জানান।
দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ বলেন, চ্যানেল আই মাটি ও মানুষের চ্যানেল। এই চ্যানেলর মাধ্যমে দেশের কৃষক থেকে শুরু করে সকল শ্রেণীর মানুষ উপকৃত হচ্ছে। চ্যানেল আই তার নিজস্ব ধ্যান ধারণা দিয়ে দেশের মানুষের হৃদয়ে পৌছে গেছে। তার মাঝে চ্যানেল আইনের সাইখ সিরাজের কৃষি অনুষ্ঠানতে দেখে থাকার মতো। এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে দেশের কৃষিতে বিপ্লব ঘটানো যায়।
অনুষ্ঠানে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কমর্রত সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে শতাধিক দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …