শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / ‘ব্রাঞ্জেলিনা’ বিচ্ছেদের আসল কারণ!

‘ব্রাঞ্জেলিনা’ বিচ্ছেদের আসল কারণ!

হলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি ব্রাড পিট ও এঞ্জেলিনা জোলির মধ্যেকার বিচ্ছেদ গত বছরের সবচেয়ে আলোচিত সংবাদের একটি। একসাথে ‘ব্রাঞ্জেলিনা’ নামে পরিচিত এই জুটির বিচ্ছেদ ও আইনী লড়াই লাখো ভক্তের হৃদয় ভেঙ্গে দিয়েছে। কি কারণে তাদের এই বিচ্ছেদ? ব্রিটেনের প্রভাবশালী দৈনিক টেলিগ্রাফে ৫ জানুয়ারি একটি প্রতিবেদন প্রকাশ পেয়েছে যা থেকে আন্দাজ করা যাচ্ছে কি কারণে বিচ্ছেদ হলো ব্রাড পিট ও এঞ্জেলিনা জোলির।

আদালতে দু’পক্ষের আইনজীবিদের মধ্যেই বেশ লড়াই চলছে। সেখানে ব্রাড পিটের পক্ষের কুশলীরা অভিযোগ করে আসছেন জোলি জনসমক্ষে কথা বলে আইনী প্রক্রিয়া প্রভাবিত করছেন। এটা তাদের দুজনের জন্য এবং তাদের সন্তানদের জন্য ক্ষতিকর হতে পারে বলে মনে করছেন তারা। এদিকে অভিযোগ অস্বীকার করে জোলি শিবির জানাচ্ছে জোলি বেশ সতর্কতা অবলম্বন করছেন। তবে আদালতের আইনী লড়াইয়ে জোলি বলছিলেন ‘ব্রাড পিট খুব ভয়ের মধ্যে আছে’ যদি তাদের বিয়ে বিচ্ছেদের আসল কারণ জনসমক্ষে প্রকাশ পেয়ে যায়!

তবে জনসমক্ষে ও গণমাধ্যমে দুজনকে এ নিয়ে মুখ খুলতে দেখা যায়নি। তবে আদালতে বেশ লড়াই চলছে সেটা বলাই বাহুল্য। আদালতে চলমান আইনী প্রক্রিয়াও গণমাধ্যমের আওতার বাইরে রাখার জন্য আদালতের নির্দেশনা এবং তাদের নিজেদেরও দাবি রয়েছে। পুরো কেইসটাই প্রাইভেট রাখার প্রচেষ্টা সবার তরফ থেকে। তারপরও ফাক ফোকরে বিভিন্ন তথ্য বের হয়ে যায়। তাদের বিচ্ছেদের কারণ হিসেবে জোলি আদালতে যা বলেন সেটা এক কথায় দুজনের মধ্যে ‘আপোষের অযোগ্য পার্থক্য’ (ইররেকনসিলেবল ডিফারেন্সেস)। মানে তাদের মধ্যে এমন কিছু ফারাক তৈরি হয়েছিল যেটা আর তাদের ঘুচানো সম্ভব হয়নি।

এছাড়া অভিযোগের তালিকায় আছে পরিবারের সদস্যদের নিয়ে একটি বিমান ভ্রমণে এক সন্তানকে মারধর করার বিষয়টিও। যার কারণে তাদের মধ্যে তিক্ততা আরও বেড়ে গিয়েছিল হয়তো।

পড়ে দেখুন

বান্দরবানের বন্ধ সকল পর্যটনকেন্দ্র: ক্ষতির মুখে ব্যবসায়ীরা

॥রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ যেকোন সরকারি বন্ধে, পূজা ও ঈদের ছুটিতে পার্বত্য জেলা বান্দরবানের …