শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনের উপর হামলা,চট্টগ্রাম মেডিকেলে হস্তান্তর

মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনের উপর হামলা,চট্টগ্রাম মেডিকেলে হস্তান্তর

মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনের উপর হামলা,চট্টগ্রাম মেডিকেলে হস্তান্তর

খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার রইছ উদ্দিনের উপর হামলা। গুরতর আহত অবস্থায় গতকাল শুক্রবার দুপুর পৌনে ১২টার আদালত সড়ক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। রইছ উদ্দিনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেছে।
খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নয়ন ময় ত্রিপুরা জানান মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনের বাম হাতের কব্জির পাশে একটি হাড় ভেঙ্গে গেছে।
এ হামলার ঘটনার সত্যতা স্বীকার করে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানানিয়েছেন অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে ঘটনার খবর পেয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো জাহেদুল আলম ও পৌরসভার মেয়র রফিকুল আলম রইছ উদ্দিনকে দেখতে হাসপাতালে গিয়েছেন এবং এ ঘটনার জন্য জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারীদেরদায়ী করে শ্লোগান দেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা। এর প্রতিবাদে বিকাল ৪ টায় খাগড়াছড়ি শহরে এক বিক্ষোভ মিছিল বের করে ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। সমাবেশে জাহেদুল আলম বলেছেন দেশের মুক্তিযোদ্ধাদের উপর হামলা নেক্কারজনক। অতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে কঠিন ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিবে। খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম বলেছেন দেশের স্বাধীনতা রক্ষাকারী খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বরবরজিত হামলার তীব্র নিন্দা অনতিবিলম্বে গ্রেফতার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …