শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি পার্কের নাম পরিবর্তন করে বঙ্গবন্ধু শিশু পার্ক করার সিদ্ধান্ত গ্রহন,উন্নয়ন বোর্ড থেকে ৪০ লক্ষ টাকা বরাদ্দ

রাঙ্গামাটি পার্কের নাম পরিবর্তন করে বঙ্গবন্ধু শিশু পার্ক করার সিদ্ধান্ত গ্রহন,উন্নয়ন বোর্ড থেকে ৪০ লক্ষ টাকা বরাদ্দ

রাঙ্গামাটি পার্কের নাম পরিবর্তন করে বঙ্গবন্ধু শিশু পার্ক করার
সিদ্ধান্ত গ্রহন,উন্নয়ন বোর্ড থেকে ৪০ লক্ষ টাকা বরাদ্দ

॥ নিজস্ব প্রতিবেদক ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতি বিজরিত স্থান রাঙ্গামাটি পার্কের নাম পরিবর্তন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পার্ক করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। অচিরেই  পার্কটিতে বিভিন্ন অবকাঠামো অবস্থার উন্নয়ন, শিশু বান্ধব পরিবেশ সৃষ্ঠির কাজ শুরুর লক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে উন্নয়ন কাজ শুরু করা হবে।
মঙ্গলবার সকালে রাঙ্গামাটি জেলা স্কাউটস ভবনে অনুষ্ঠিত পার্ক পরিচালনা কমিটির পার্ক উন্নয়ন সংক্রান্ত কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। পার্ক পরিচালনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী সহ পার্ক পরিচাণা কমিটির সদস্য গন এ সময় উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয় বাংলাদেশের স্বাধীনতা অজনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অভিবিভক্ত পাার্বত্য চট্টগ্রামের রাঙ্গামাটিতে সফল কালে প্রথম জনসভায় এই স্থানে ঐতিহাসিক বক্তব্য রাখেন। সেই হিসাবে জাতির জনকের নামে এই পার্কের নামে এই পার্কের নাম পরিবর্তনের সিদ্ধান্ত নো হয়।
পরে পার্ক পরিচালনা কমিটির সদস্য গন পারর্কের বিভিন্ন স্থান পরিদর্শন করেন এবং পার্কের বিভিন্ন স্থানে শিশু বান্ধব পরিবেশ গড়ে তোলা সহ বিভিন্ন উন্নয়ন কাজের বিষয়ে সিদ্ধান্ত নেন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম পর্যায়ে চলতি অর্থ বছরে এই পার্কের উন্নয়নের জন্য ৪০ লক্ষ টাকা টাকা বরাদ্দ দিয়েছে বলে জানানো হয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …