শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / লামায় পাহাড়ি ঝিরি থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

লামায় পাহাড়ি ঝিরি থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ  লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নে দূর্গম ছলুম ঝিরিতে শুক্রবার বিকালে এক অজ্ঞাত নারীর উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত বাঙ্গালী মহিলা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানায় স্থানীয় ওয়ার্ড মেম্বার লংনা মুরুং। উম্মাদ মহিলাটি অত্র এলাকার বাসিন্দা নয় এবং কেউ চিনেনা বলে তার নাম পরিচয় জানা যায়নি।
রুপসীপাড়া ছলুম ঝিরি এলাকার তাম্ম ঝিরির হাংরুং মুরুং(৪২) জানায়, আমি আমার খামারে থাকি। বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার সময় পাগল মহিলাটি তার খামারের পাশ দিয়ে তাম্ম ঝিরি পাহাড়ের উপর হাটঁছিল এবং প্রচন্ড বিলাপ করছিল। হয়ত অন্ধকারে হাটঁতে গিয়ে পা পিছলে অনেক উচুঁ পাহাড় থেকে নিচে গর্তে পড়ে যায়। রাতে আমরা শব্দ শুনতে পাই। শুক্রবার সকালে ঝিরিতে গিয়ে দেখি পাগল মহিলাটি মরে পড়ে আছে। শুকনা বড় গাছের ডালের সাথে মাথায় আঘাত লাগায় তার মৃত্যু হয়েছে। বিষয়টি আমি স্থানীয় ওয়ার্ড মেম্বারকে জানাই।
খবর পেয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক খায়রুল ও তানবীর সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে লাশ উদ্ধারে ঘটনা স্থলে পৌঁছেছে। সংবাদ লিখা পর্যন্ত সময়ে জানা যায় পুলিশ লাশ নিয়ে রওনা করেছে। তাম্ম ঝিরি ঘটনাস্থলটি লামা বাজার থেকে প্রায় ২০ কিলোমিটার পূর্বে অবস্থিত।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, এলাকাটি অত্যান্ত দূর্গম। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …