শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / শিক্ষার্থীদের মনোযোগি হয়ে ভালো লেখা পড়া করে ভালো ফলাফল করার চেষ্টা করতে হবে-মনি চাকমা

শিক্ষার্থীদের মনোযোগি হয়ে ভালো লেখা পড়া করে ভালো ফলাফল করার চেষ্টা করতে হবে-মনি চাকমা

বরকলঃ-শত ফুল ফুটুক শত প্রতিভা প্রতিযোগিতা করুক’’ এ প্রতিপাদ্যকে নিয়ে বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরণও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) বিদ্যালয় কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শ্যাম রতন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শ্রীমতি মনি চাকমা।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা বলেন, প্রতিকুল পরিস্থিতির মধ্যে ও শিক্ষার্থীদের মনোযোগি হয়ে ভালো লেখা পড়া করে ভালো ফলাফল করার চেষ্টা করতে হবে। যাতে মা বাবা ও বিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করা যায়। সুশিক্ষায় শিক্ষিত হয়ে শিক্ষার্থীদের আগামীতে দেশ ও সমাজের সেবা করার পরামর্শ দেন তিনি।
অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান বিধান চাকমা, প্রেসক্লাব সভাপতি পুলিন বিহারী চাকমা, ৫নং বড় হরিনা ইউপি চেয়ারম্যান নিলাময় চাকমা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার করুনা মোহন চাকমা, মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা তানভির আহমেদ, ঊপজেলা সাংসদ প্রতিনিধি উৎপল চাকমা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা, শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি কালিকিংকর চাকমা বক্তব্য রাখেন। বক্তারা বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষামূলক পরামর্শ ও উপদেশ দেন।
অনুষ্টান শেষে নতুন শিক্ষার্থীদের বরণকৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। সংবর্ধণা অনুষ্টানে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …