শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে–মুহাম্মদ কামরুজ্জামান

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে–মুহাম্মদ কামরুজ্জামান

॥ গুইমারা সংবাদদাতা ॥ বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা এদেশের সন্তান, আপনাদেরই সন্তান মন্তব্য করে খাগড়াছড়ির সবুজ পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ কামরুজ্জামান বলেছেন, পার্বত্য এলাকার মানুষের সুখে দূঃখে সেনাবাহিনী অতন্ত্র প্রহরীর মত আপনাদের পাশে আছে এবং থাকবে। পাহাড়ে সেনাবাহিনী শুধু সরকারের অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছে।
সোমবার দুপুরে গুইমারা রিজিয়ন সদর দপ্তরে এলাকার শীতার্ত-অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় রিজিয়নের আওতাধীন বিভিন্ন এলাকার প্রায় ২শতাধিক পাহাড়ী-বাঙ্গালীদের মাঝে শীত বস্ত্র তুলে দেন রিজিয়ন কমান্ডার।
তিনি আরো বলেন, শীতবস্ত্র দিয়ে এলাকার অভাব দূর করা সম্ভব নয়, পার্বত্য এলাকার উন্নয়ন করতে হলে ধর্ম বর্ণ নির্বিশেষে সকল একযোগে কাজ করতে হবে। কিছু কিছু দৃষ্কৃতিকারী চাঁদাবাজ পার্বত্য এলাকায় সরকারের উন্নয়নের ধারা ব্যাহত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, যে কোন মূল্যে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সেনাবাহিনী বদ্ধ পরিকর। এসময় সেনাবাহিনীর পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …