শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / দীঘিনালা জোনের পক্ষ থেকে বিনামূল্যে চিকিসৎসা সেবা ও ঔষুধ প্রদান কার্যক্রম উদ্বোধন

দীঘিনালা জোনের পক্ষ থেকে বিনামূল্যে চিকিসৎসা সেবা ও ঔষুধ প্রদান কার্যক্রম উদ্বোধন

  দীঘিনালাঃ-খাগড়াছড়ির দীঘিনালা জোনের জাগ্রত ২০ বেঙ্গল‘র সোমবার জোন সদরে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্ধোধন করেন, দীঘিনালা জোনের মেজর এআরএম শাহিনুর রহমান। এসময় উপজেলার বিভিন্ন দূর্গম এলাকা থেকে আগত রোগীদের চিকিৎসাসেবা দেন দীঘিনালা জোনের চিকিৎসা কর্মকার্তা ক্যাপ্টেন মো. সালমান সাব্বির। এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু।
এসময় দীঘিনালা জোনের মেজর এআরএম শাহিনুর রহমান বলেন, উপজেলার দূর্গম ও দরিদ্র এলাকার লোকজন আর্থিক সংকটের কারণে ইচ্ছে থাকা সত্বেও চিকিৎসা ও ওষুধ কিনে খেতে পারে না। তাদের বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে বিবেচনা করেই সপ্তাহের প্রতি সোমবার এখান থেকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হবে।
“দীর্ঘদিন যাবৎ হাতপায়ের ব্যাথা, শরীর দূর্বল হয়ে আছি। চলাফেরা করতে কষ্ট হচ্ছে। টাকার অভাবে চিকিৎসা নিতে পারছিনা। সেনাবাহিনীর ওষুধ বিতরণের খবর পেয়ে এখানে এসেছি। চিকিৎসা ও ওষুধ পেয়ে খুব ভালো লাগছে। সোমবার দীঘিনালা জোনে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে এসব কথা বলেন, উপজেলার রস্যামুনি কার্বারী পাড়া গ্রামের কালাবী চাকমা (৭০), আলোগী চাকমা(৭৮)।
এসময় উপজেলার বিভিন্ন দূর্গম এলাকার সাড়ে ৩শত দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …