শিরোনাম
প্রচ্ছদ / অর্থনীতি / ফিতা কেটে বি.কে ক্যাপিটাল ম্যানেজমেন্ট লি: হাউজ উদ্ধোধন

ফিতা কেটে বি.কে ক্যাপিটাল ম্যানেজমেন্ট লি: হাউজ উদ্ধোধন

ফিতা কেটে বি.কে ক্যাপিটাল ম্যানেজমেন্ট লি: (শেয়ারস এন্ড সিকিউরিটিজ) হাউজ এর উদ্ধোধন করেন চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. সাইফুর রহমান মজুমদার (এফ.সি.এ; এফ.সি.এম.এ)
একটি দেশের আর্থিক প্রবৃদ্ধি নির্ভর করে দেশটির পুঁজি বাজারের সুচকের উপর। দেশে একটি আস্থাশীল পুঁজিবাজার গড়ে তোলার জন্য স্টক এক্সচেঞ্জ নিরন্তর কাজ করে যাচ্ছে, বলেছেন চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. সাইফুর রহমান
মজুমদার (এফ.সি.এ; এফ.সি.এম.এ)। গতকাল বৃহস্পতিবার সকাল খাতুনগঞ্জে বি.এস.এম সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বি.কে ক্যাপিটাল ম্যানেজমেন্ট লি: (শেয়ারস এন্ড সিকিউরিটিজ) হাউজ এর শুভ উদ্ধোধন ঘোষণা করেন।
দেশের ঐতিহ্যবাহী বানিজ্যিক এলাকা খাতুনগঞ্জের সম্মানিত ব্যবসায়ীগন তাদের অন্যান্য বাণিজ্যের ন্যায় পুঁজিবাজারেও বিনিয়োগ করবেন। শেয়ার ব্যবসা পরিচালনার জন্য পেশাগত উৎকর্ষতা প্রয়োজন বলে তিনি উল্লেখ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বি.এস.এম গ্রুপের চেয়ারম্যান জনাব আবুল বাশার চৌধুরী। সভাপতির বক্তব্যে তিনি উল্লেখ করেন যে, আমাদের প্রতিষ্ঠানটি সকলের আস্থাভাজন হিসেবে ইতিমধ্যে পরিগণিত হয়েছে  সেই ধারার নূতন চালুকৃত শেয়ার এন্ড সিকিউরিটিজ প্রতিষ্ঠানটিও পরিচালনা করা হবে বলে তিনি আশ্বাস দেন। শত ব্যস্ততার মধ্যে উপস্থিত থেকে অনুষ্ঠানটি গৌরবাহ্নিত করার জন্য তিনি প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। আরো উপস্থিত ছিলেন বি.এস.এম গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচাল জনাব আবু সুফিয়ান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল মাসুদ চৌধুরী এবং চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ এর পরিচালক মেজর এমদাদুল ইসলাম ( অব: )।

পড়ে দেখুন

৩ দিনের সফরে বাঘাইছড়ির সাজেক পর্যটনকেন্দ্রে পৌচেছেন রাষ্ট্রপতি মো.সাহাবুদ্দিন

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥ ৩ দিনের সফরে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার দেশের অন্যতম পর্যটন কেন্দ্র ও …