শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / বান্দরবানে অপহৃত কারবারীকে উদ্ধার করেছে সেনাবাহিনী

বান্দরবানে অপহৃত কারবারীকে উদ্ধার করেছে সেনাবাহিনী

বান্দরবানে অপহৃত কারবারীকে
উদ্ধার করেছে সেনাবাহিনী
॥ বান্দরবান প্রতিনিধি ॥ বান্দরবানে অপহৃত কারবারী (গ্রাম প্রধান) মংশৈথুই মার্মা (৬৩) কে উদ্ধার করেছে সেনাবাহিনী। গতকাল রবিবার ভোর রাতে  তাকে রোয়াংছড়ি উপজেলার বেতছড়া এলাকার বৈদ্য পাড়ার কাছে একটি ঝিরির পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে সেনাবাহিনীর একটি টহল দল।
সেনা রিজিয়নের জোন কমান্ডার লে. কর্ণেল মশিউর রহমান জানান, বেতছড়া এলাকায় একটি টহল দল তাকে গহীন জঙ্গলের নির্জন স্থানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বেতছড়া সেনা ক্যাম্পে নিয়ে প্রাথমিক চিকিৎসা  শেষে  সকালে জেলা সদর জোনে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে। তার মাথায় বেশ কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এদিকে সন্ত্রাসীরা তাকে অপহৃরনের পর থেকে শারিরীক নির্যাতন করেছে বলেও জানান সেনা কর্মকর্তা।
এ ব্যাপারে তথ্যের জন্য  রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর আলীর  মোবাইলে বেশ কয়েক বার ফোন করা হলে তিনি কথা বলতে রাজি হননি। গত শুক্রবার রাতে অস্ত্রের মুখে রোয়াংছড়ি উপজেলার বাঘমারা ভিতরপাড়া এলাকা থেকে মংশৈথুই র্মামা (৬৩)কে অপহৃরণ করা হয়েছিল। এর পর থেকে তাকে উদ্ধারে মাঠে নামে সেনাবাহিনী। এদিকে অপহৃত মংশৈথুই র্মামার ফিরে আসাতে স্বস্তি ফিরেছে পরিবারের সদস্যদের মাঝে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …