শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে ভয়ঙ্কর মাদক হেরোইন তৈরির কাঁচামাল পপি ক্ষেত ধ্বংস করেছে নিরাপত্তা বাহিনী। : আটক ৪

বান্দরবানে ভয়ঙ্কর মাদক হেরোইন তৈরির কাঁচামাল পপি ক্ষেত ধ্বংস করেছে নিরাপত্তা বাহিনী। : আটক ৪

বান্দরবানে ভয়ঙ্কর মাদক হেরোইন তৈরির কাঁচামাল পপি ক্ষেত ধ্বংস করেছে নিরাপত্তা বাহিনী। রবিবার ভোর চারটার দিকে জেলার রুমা উপজেলার ম্রো পাশা পাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পপি ক্ষেত ধ্বংস করে নিরাপত্তা বাহিনী।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রবিবার ভোর ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলার রুমা উপজেলার ম্রো পাশা পাড়ায় অভিযান চালায় নিরাপত্তা বাহিনীর একটি দল। ব্যাপক তল্লাশির পর নিরাপত্তা বাহিনী অর্ধ একর আয়তনের একটি পপি ক্ষেত দেখতে পায়। ক্ষেতে পপি গাছে ফুল ধরতে শুরু করেছে। কিছু দিনের মধ্যেই ফসল সংগ্রহ করা হতো। নিরাপত্তা বাহিনী ক্ষেত থেকে সব পপি গাছ তুলে আগুনে পুড়িয়ে ধ্বংস করে ফেলে।

এসময় পপি চাষের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে নিরাপত্তা বাহিনী ৪ জনকে আটক করে। এরা হলো: মং ছিনু মারমা(১৭), শৈ শিং মারমা(২৪), আশু মং মারামা(৩৫), মং সিসি মারমা(৬০)। আটককৃতদের রুমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে ১জানুয়ারি গালেঙ্গ্যা ইউনিয়নের বাচারদেও পাড়ার বাসিন্দা দুইজনকে একই অভিযোগে আটক করেছিল সেনাবাহিনী।

থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শফিকুর ইসলাম শফিক জানান, আটক এই দুইজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়া চলছে।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …