শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / ভোরের কাগজের রতজজয়ন্তী উপলক্ষে রাঙ্গামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা

ভোরের কাগজের রতজজয়ন্তী উপলক্ষে রাঙ্গামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা

বাংলাদেশের সনামধন্য পত্রিকা ভোরের কাগজের রতজজয়ন্তী উপলক্ষে রাঙ্গামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হ্যাপির মোড়ে গিয়ে শেষ হয়।
পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত চিলেন রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, রাঙ্গামাটি পৌরসভার কাউন্সিলার মোঃ হেলাল উদ্দিন, রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক এমজিসান বখতিয়ার, হোটেল মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নেজার আহম্মেদ, রাঙ্গামাটি-চট্টগ্রাম বাস মালিক সমিতির সভাপতি মোঃ সেলিম উদ্দিন বক্তব্য রাখেন। অণুষ্ঠান পরিচালনা করেন ও ভোরের কাগজ প্রতিনিধি নন্দন দেবনাথ।
শোভাযাত্রায় রাঙ্গামাটি জেলায় কর্মরত সাংবাদিক, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি এবং হোটেল মালিক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেণ, দেশের গুরুত্বপূর্ণ পত্রিকার মধ্যে দৈনিক ভোরের কাগজ একটি সমানধন্য ও স্বাধীনতার স্বপক্ষের পত্রিকা। দেশের ক্রান্তি লগ্নেও এই পত্রিকা স্বাধীনতার হাল ছাড়েনি। এই পত্রিকা দেশের সাধারণ মানুষের কথা বলে আজ দেশ ও বিশ্বের কাছে পরিচিত হয়ে উঠেছে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …