শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / মাননীয় প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে সকল সূচকে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে -ড. আবু রেজা নদভী এমপি

মাননীয় প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে সকল সূচকে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে -ড. আবু রেজা নদভী এমপি

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে সকল সূচকে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। তলা বিহীন ঝুড়ির তকমা ছুড়ে ফেলে আত্ম নির্ভরশীল দেশ হিসাবে বাংলাদেশ খুব শীঘ্রই বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনার বাংলাদেশ আওয়ামীলীগ যতবারই ক্ষমতায় এসেছে কেবল দেশ ও জাতির কল্যাণে কাজ করেছে। হাজারো ষড়যন্ত্র ও মিথ্যা প্রচার এবং প্রচারণা সত্ত্বেও জাতি আজ বুঝতে সক্ষম হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের হাতেই দেশের উন্নয়ন এবং স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ। তিনি আগামী নির্বাচনে দলকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের ক্ষুদ্র পার্থক্যতা ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানিয়ে বলেন, প্রতিপক্ষকে কোনভাবে ছোট দেখার কিংবা ভাবার অবকাশ নেই।
তিনি গত ১৮ ফেব্রুয়ারী ২০১৭ইং লোহাগাড়া উপজেলা পুটিবিলা পহর চান্দা ঐক্য পরিষদ ও স্থানীয় আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠন সমূহের যৌথ উদ্যোগে সকাল ১১টায় আয়োজিত বিশাল সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। পুটিবিলা ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইউনুছের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মিসেস রিজিয়া রেজা চৌধুরী, লোহাগাড়া থানা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম। যুবনেতা মোহাম্মদ মানিকের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুচ ছালাম, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার, যুবলীগ নেতা নুরুল আলম জিকু, স্থানীয় সাংসদের সহকারী একান্ত সচিব শাহাদাত হোসেন শাহেদ, নুরুল হক প্রমুখ।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …