শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটিতে বিদ্যাদেবী সরস্বতী মায়ের পূজা অনুষ্ঠিত

রাঙ্গামাটিতে বিদ্যাদেবী সরস্বতী মায়ের পূজা অনুষ্ঠিত

রাঙ্গামাটিঃ-উৎসাহ উদ্দীপনা ও যথাযোগ্য ভাবগাম্ভীর্য্যরে মধ্যে দিয়ে বুধবার (১ ফেব্রুয়ারী) বিদ্যাদেবী সরস্বতী মায়ের পূজা অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটি সহ ১০ উপজেলায় বিভিন্ন মঠ মন্দির এবং বিভিন্ন বাসায় বাসায় সরস্বতী মায়ের পূজা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল থেকে মন্দিরে মন্দিরে পূজা শুরু হয়। দেবীর আহবানের মধ্যে দিয়ে এই পূজা শেষে সনাতন সম্প্রদায়ের ছেলে মেয়েরা অঞ্জলী প্রদান করেন।
রাঙ্গামাটি জেলা সংবাদদাতা জানান, রাঙ্গামাটির শ্রী শ্রী গীতাশ্রম মন্দির, পৌর কলোনী নারায়ন মন্দির, তবলছড়ি কালী মন্দির, জগদ্ধাত্রী মন্দির, গঙ্গা মন্দির, ভেদভেদী কালী মন্দির সহ রাঙ্গামাটির শহরের ১৯ টি মন্দিরে এই পূজা অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া রাঙ্গামাটি সরকারী কলেজ, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি মেডিকেল কলেজ সহ বিভিন্ন কলেজে এই পূজা অনুষ্ঠিত হচ্ছে।
সন্ধ্যায় প্রতিটি মন্দিরে মন্দিরে ছিলেন সন্ধ্যা আরতি ও বিভিন্ন প্রতিযোগিতার অনুষ্ঠান। ছাত্র ছাত্রীরা তাদের নিজেদের উদ্যোগে এই সকল অনুষ্ঠান মালার আয়োজন করে।
আমাদের বাঘাইছড়ি, জুরাছড়ি, কাপ্তাই, নানিয়ারচর, বিলাইছড়ি, কাউখালী, বরকল, লংগদু, রাজস্থলী উপজেলা সংবাদদাতারা জানান, উপজেলার প্রতিটি মন্দির ও পাড়ায় মহল্লায় সরস্বীত মায়ের পূজা অনুষ্ঠিত হচ্ছে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …