শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুলে হ্যাপি ভ্যালেন্টাইন ডে উদযাপন

রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুলে হ্যাপি ভ্যালেন্টাইন ডে উদযাপন

ভালবাসতে শিখ-ভালবাসা দিতে শিখ, তাহলে তোমার জীবনে ভালবাসার অভাব হবে না এই স্লোগানকে সামনে রেখে হ্যাপি ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুল ও পূনর্বাসন কেন্দ্রতে বর্ণিল আয়োজনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে ভাল বাসায় ভড়িয়ে দিতে দিবসটি স্কুল মিলনায়তনে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১০টায় যথাযথ মর্যাদায় পালিত হয়।
দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক ও প্রবীণ সাংবাদিক এ কে এম মকছুদ আহামেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরাসহ রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুল ও পূনর্বাসন কেন্দ্রর প্রতিবন্ধী ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।
অনুষ্ঠানে রাঙ্গামাটি প্রতিবন্ধী স্কুল ও পূনর্বাসন কেন্দ্রর সাধারণ সম্পাদক নুরুল আবছারের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বক্তারা বলেন, প্রতিবন্ধী শিশুরা তাদের জীবনের সাথে প্রতিনিয়ত লড়াই সংগ্রাম জীবন বাজি রেখে বেঁচে আছেন। তাদের প্রতি সব সময় সৌহাদ্যপূর্ণ আচারণ ও ভালবাসায় রাঙিয়ে তুলতে হবে। তাদের হাসি-খুশি রাখতে ভালবাসার কোন বিকল্প নাই। প্রতিবন্ধী এটি সৃষ্টি কর্তার ইচ্ছায় হয়। তাই বলে প্রতিবন্ধীদের অবহেলা করা যাবে না।  তারা ও সমাজে মানব সম্পদ।  আর এই মানব সম্পদকে মানুষ হিসেবে গড়ে তুলে দেশ গড়ার কারিগড় হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।  অভিবাবকদের নিরাশ না হয়ে তাদের প্রতি আরো ভালবাসার তাগিদ দেন। তাহলেই তারা সমাজের বোঝা হয়ে থাকবে না।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …