শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রী নিহত

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রী নিহত

চট্টগ্রামঃ-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া ও সাতকানিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রী নিহত হয়েছে। নিহতরা হলো, পটিয়ার কলেজের ছাত্রী পমি আক্তার (১৭) ও সাতকানিয়া মিঠাদীঘি কে কে উচ্চবিদ্যালয়ের ছাত্রী রূপসী নাথ (১১)।

এদিকে সাতকানিয়ায় স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ ছাত্র-ছাত্রীরা তিন ঘন্টা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে রাখে। এতে ব্যাপক যানজট সৃষ্টি হলে দুর্ভোগে পড়েন হাজারো যাত্রী। রবিবার সকালে পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

পুলিশ জানায়, পটিয়া উপজেলার কমল ‍মুন্সিরহাট এলাকায় সকাল ১০টার দিকে কোচিংয়ে যাওয়ার পথে একটি বাস পমি আক্তারকে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে একই সড়কের সাতকানিয়া উপজেলার ছদাহ এলাকায় রাস্তা পার হওয়ার সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় রূপসী নাথ (১১)। সহপাঠীর নিহতের খবরে মিঠাদীঘি কে কে উচ্চবিদ্যলয়ের ছাত্র-ছাত্রীরা প্রায় তিন ঘন্টা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখে। রূপসী ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। সে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের নাথপাড়া গ্রামের সাধন নাথের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্র-ছাত্রীদের সাথে আলোচনা করে অবরোধ তুলে নেয়। তবে ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …