শিরোনাম
প্রচ্ছদ / খেলা / শ্রীলঙ্কা সফর : বাংলাদেশ দলে চমক

শ্রীলঙ্কা সফর : বাংলাদেশ দলে চমক

আগামী মার্চে শ্রীলঙ্কা দলের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। এই মাসের শেষের দিকে শ্রীলঙ্কায় পাড়ি জমাবে টাইগাররা। লঙ্কানদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এনং দুটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়েই শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান, ২০ ফেব্রুয়ারি টেস্ট সিরিজের জন্য বাংলাদেশ দলের স্কোয়াড ঘোষণা করা হবে।
দল ঘোষণার পরেই ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ দলের কন্ডিশন ক্যাম্প। নান্নু জানান, টেস্ট সিরিজের জন্য দলে কোন বড় ধরনের পরিবর্তন আনা হবে না।
নিউজিল্যান্ড সফরে ইনজুরিতে পড়া ওপেনার ইমরুল কায়েসেরও এই সিরিজে ফেরার কিছুটা সম্ভবনা রয়েছে বলে জানান প্রধান নির্বাচক। তবে সব ছাপিয়ে দলের জন্য বড় প্রাপ্তি কাটার মাস্টারের দলে ফেরা। নিউজিল্যান্ড সফরে ইনজুরিতে পড়েন মোস্তাফিজ যার কারণে ভারত সফরে যেতে পারেননি তিনি। তবে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ফেরার সম্ভবনা অনেক। ক্রিকেটপ্রেমীদের জন্য বড় চমক হবে তাকে আবার ২২ গজে বল হাতে দেখা।
আগামী মাসের ৭ তারিখ থেকে টেস্ট সিরিজ শুরু হওয়ার পূর্বে ২ ও ৩ মার্চ দুই দিনের প্রস্তুতি ম্যাচ এবং ওয়ানডে সিরিজের পূর্বে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …