শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / বাঘাইছড়ি নব নির্বাচিত পৌর মেয়রে সঙ্গে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

বাঘাইছড়ি নব নির্বাচিত পৌর মেয়রে সঙ্গে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

বাঘাইছড়ি নব নির্বাচিত পৌর মেয়রে সঙ্গে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

গত ১৮ তারিখ অনুষ্টিতব্য পৌর নির্বাচনে আওয়ামীলীগ বিজয়ী প্রার্থী মেয়র, জাফর খাঁন বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ার) বিকাল ৫ ঘটিকার সময় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে, আওয়ামীলীগ সভাপতি, কেন্দ্রিয় কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদারকে ফুলেল শুভেচ্ছাসহ কৃতঙ্গতা প্রকাশ জানাতে ছুটে আসেন।
জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কাযর্লয়ে ছোট পরিষরে আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, হাজী কামাল উদ্দিন, সহ সভাপতি, চিংকিউ রোয়াজা, সহ সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারন সম্পাদক, হাজী মুছা মাতব্বর, দপ্তর সম্পাদক, রফিকুল ইসলাম প্রমুখ।
সভায় সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার বলেন, এই বিজয় সকলের সম্মলিত প্রচেষ্টার বিজয়। এই বিজয়ে বাঘাইছড়িবাসী তথা পৌরবাসীদের প্রতি ধন্যবাদসহ কৃতঙ্গতা জানান, সাথে মেয়র সফর সঙ্গীদের ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন, পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর, বিরোধীতা কারি দলীয় নেতা কর্মীদের চিহ্নিতকরনের মধ্যদিয়ে ব্যবস্থা গ্রহনের কথা বলেন এবং প্রতিষ্টা লগ্ন হতে দীর্ঘ ১২ বছর যাবত উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত পৌরসভার দ্রুত উন্নয়ন কর্মকান্ড শুরু হবে এবং দুই বছরের মধ্য পৌরবাসী উন্নয়ন কর্মকান্ড ভোগ করবেন বলে আশ্বাস প্রধান করেন। অন্যান্যদের মধ্য বক্তব্য দেন নব নির্বাচিত মেয়র জাফর আলী খাঁন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পদক হাজী মুছা মাতব্বর প্রমুখ।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …